বুধবার, ১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

দাম্পত্য আকর্ষণ ধরে রাখতে প্রতিদিন যা করেন রানি মুখার্জী

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১০:৪০ অপরাহ্ন, ৩০শে আগস্ট ২০২৩

#

রানি মুখার্জী

ব্যক্তিগত জীবন নিয়ে ভীষণ চাপা রানি মুখার্জী ও আদিত্য চোপড়া। এই যুগলের একসঙ্গে ছবি খুঁজতে গেলে বেগ পেতে হয়। রানির বর তো ক্যামেরার সামনে ধরাই দিতে চান না! নিজেদের দাম্পত্য জীবন হোক কিংবা প্রেম যেটাই হোক প্রকাশ্যে আজ পর্যন্ত কোন কিছু নিয়েই মুখ খোলেননি এই তারকা দম্পতি, তবে এবার আদিত্য চোপড়ার অনেক অজানা কথা ফাঁস করে দিলেন রানি। সঙ্গে শেয়ার করলেন তাঁদের সুখী দাম্পত্যের চাবিকাঠি। 

রানি জানান বিয়ের প্রায় এক দশক পরেও একসঙ্গে সিনেমা দেখতে ভোলেন না তাঁরা। এক সাক্ষাৎকারে পর্দার মিসেস চ্যাটার্জি জানান, ‘আমার কাছে আদির সঙ্গে কাটানো সেরা সময় হল যখন আমরা একসঙ্গে সিনেমা দেখি। আর এই কাজটা আমরা প্রতি সপ্তাহে শুক্রবার যশ রাজ স্টুডিও-তে করি।

কিন্তু যখন দেশের বাইরে থাকি, তখন তো সব জায়গাতেই একসাথে। হাত ধরে রাস্তায় হাঁটি, সেটা বেশ মজার…ভালো লাগে। এরপর সিনেমার টিকিট কেনার লাইনে দাঁড়ানো, পপকর্ন কেনা। আজকাল তো পিৎজাও পাওয়া যায় সিনেমা হলে। খেতে খেতে পছন্দের ছবি দেখা, দারুণ এক অভিজ্ঞতা’। 

রানির কথায় তাঁদের সম্পর্কের ভিত্তি পরস্পরের প্রতি সম্মান, আদিত্যর চেয়ে নাকি রানি বেশি ‘প্রাইভেট পার্সন’। অভিনেত্রী জানিয়েছেন আত্মজীবনী লিখছেন তিনি, সেখানে তাঁদের দাম্পত্যের অনেক রহস্য ফাঁস হবে। হয়ত শীঘ্রই বিয়ের ছবি প্রকাশ্যে আনবেন তিনি, ইঙ্গিত দেন রানি মুখার্জী। অভিনেত্রী বলেন, সব্যসাচীর পোশাকে সাজা বলিউডের  প্রথম দুলহানিয়া তিনিই।

রানির কথায়, প্রতিদিনই আদিত্যর সঙ্গে দাম্পত্য সম্পর্ক আকর্ষণীয় করে তোলেন তিনি। অভিনেত্রী বলেন, ‘সম্পর্কের ক্ষেত্রে সেরা ব্যাপার হল তুমি নিজের পার্টনারকে প্রতিদিন চমকে দেওয়ার একটা সুযোগ পাও, আমি তো আদিত্যকে রোজ চমকে দিই। প্রতিদিন ও নতুন করে আমাকে আবিষ্কার করে।

মাঝেমধ্যে বলে, জানি না আজ আমার জন্য কী অপেক্ষা করছে। ও খুব বেচারা গোছের লোক। বোরিং হওয়াটা খুব সোজা কিন্তু সেটা মজাদার নয়। আদিত্য বলে প্রতিদিন ও নতুন একটা চ্যানেল দেখে, একদিন কমেডি, অন্যদিন ড্রামা, পরেরদিন হিংসা, কখনো কখনো রোম্যান্সও থাকে।  প্রতিদিন এক এক রকমের সিনেমা চলে। বেশ ভালো ব্যাপারটা’।

আরো পড়ুন: ১ মিনিটে উর্বশী নেন ১ কোটি ৩২ লাখ!

২০০১ সালে পায়েল খান্নাকে বিয়ে করেন আদিত্য, ২০০৯ সালে এই সম্পর্ক ভেঙে যায়। এরপর থেকেই রানি-আদিত্যর প্রেমের গুঞ্জন ডানা মেলতে শুরু করে। অনেকেই দাবি করে, রানি প্রতি আকৃষ্ট হওয়ার জেরেই পায়েলকে ডিভোর্স দেন আদিত্য। তবে সেই অভিযোগ ওড়িয়ে দেন রানি। পরে ২০১৪ সালে ইতালিতে গোপনে বিয়ে করেন আদিত্য-রানি। পরের বছরই জন্ম হয় তাঁদের কন্যা সন্তান আদিরার। 

মার্চ মাসে মুক্তি পেয়েছিল রানির শেষ ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। মা হওয়ার পর হাতে গোনা ছবিতে অভিনয় করেছেন রানি। এই মুহূর্তে নতুন কোন  প্রোজেক্টের কাজে হাত দেননি অভিনেত্রী। 

এসি/ আই.কে.জে/



রানি মুখার্জী

খবরটি শেয়ার করুন