বুধবার, ১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

বাবার পথেই এগিয়ে যাচ্ছেন এ আর রহমান কন্যা!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৩৫ অপরাহ্ন, ১২ই জুন ২০২৩

#

সংগৃহীত

গায়িকা হিসাবেই এতদিন পরিচিত ছিলেন অস্কারজয়ী সুরকার এ আর রহমানের কন্যা খাতিজা রহমান। এবার বাবার পদাঙ্ক অনুসরণ করলেন খাতিজা। সুর দিতে চলেছেন এক তামিল ছবির গানে।

জানা গেছে, হালিথা শামিম পরিচালিত তামিল ছবি ‘মিনমিনি’র গানে সুর দিতে চলেছেন তিনি। বর্তমানে যার সুরের কাজ চলছে। সোমবার (১২ জুন) সকাল সকাল পরিচালক নিজেই খাতিজার প্রতিভায় মুগ্ধ হয়ে রেকর্ডিং স্টুডিয়ো থেকে ছবি শেয়ার করেছেন টুইটারে।

বরাবরই গান গাওয়াতেই ডুবেছিলেন খাতিজা। তবে গানের পাশাপাশি সুর করেও যে এত আনন্দ, তা এই প্রথম টের পাচ্ছেন তিনি। খাতিজার ক্যারিয়ারের নতুন সফরের কথা জানিয়ে ‘মিনমিনি’র পরিচালক লিখেছেন, “খুব খুব ভাল লাগছে খাতিজার মতো একজন অসাধারণ প্রতিভাবান শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে। এত সুন্দর কণ্ঠ যার, তিনি এত অসাধারণ সুরও করতে পারেন! দুর্দান্ত কিছু গান আসছে, এটুকুই বলতে পারি।”

হালিথার সেই পোস্টে বহু মানুষ উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন রহমান কন্যাকে। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। এক অনুরাগী মন্তব্য করেছেন, “কী দারুণ ব্যাপার! খাতিজার গানের ভক্ত ছিলাম। এ বার কম্পোজিশনও শুনতে পাব।’’

আরো পড়ুন: মান্নাতের সামনে ভক্তেদের রেকর্ড, ছাদে উঠে নাচ দিলেন শাহরুখ

তবে ভেবে চিন্তে কিছুই করেননি খাতিজা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “গত বছরও জানতাম না সুরকার হিসাবে কাজ করব। বরং গাওয়ার পাশাপাশি ভাবছিলাম আর কী কী করা যায়! সে সময় ঘটনাচক্রে এক মহিলা পরিচালকের সঙ্গে কাজের প্রস্তাব আসে। তখন ভাবলাম তা হলে হালিথা ম্যামকেও বলি! তিনি সুরকার খুঁজছিলেন। যদি এখনও প্রয়োজন থাকে, আমি সুর করতে পারি।”

চলতি বছরের শেষ দিকেই ‘মিনমিনি’ মুক্তি পাবে বলে জানা গেছে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসি/ আইকেজে 


এ আর রহমান

খবরটি শেয়ার করুন