শুক্রবার, ১৩ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষক প্রেমিককে পালিয়ে যেতে সাহায্য করেছিলেন নুসরাত!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১১:৫৮ পূর্বাহ্ন, ৫ই আগস্ট ২০২৩

#

ছবি: সংগৃহীত

আর্থিক প্রতারণা মামলায় নাম জড়িয়েছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহানের। সম্প্রতি তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ নিয়ে ইডির দ্বারস্থ হন বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা।

অভিযোগ, ফ্ল্যাট দেওয়ার নাম করে অভিনেত্রীর প্রতিষ্ঠান সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড ৪২৯ জনের কাছ থেকে প্রায় ২৪ কোটি টাকা নেয়। তবে বছরের পর বছর পেরিয়ে গেলেও ফ্ল্যাট পাননি কেউ।

গত বুধবার সাংবাদিক সম্মেলন ডেকে নিজেকে নির্দোষ দাবি করেন নুসরাত। কিন্তু তাতে কাজ হচ্ছে না। যত সময় গড়াচ্ছে একের পর এক বিস্ফোরক অভিযোগ উঠে আসছে তার বিরুদ্ধে। বিতর্ক আরও বড় হচ্ছে। 

তবে নুসরাতকে নিয়ে বিতর্ক কী এই প্রথম? একেবারেই নয়! নানাসময় নানাভাবে বিতর্কে জড়িয়েছেন তৃণমূল কংগ্রেসের এই নেত্রী। চলুন তার বিতর্কিত বিষয়গুলো জেনে নেওয়া যাক। 

২০১২ সালে প্রথমবার বিতর্কের শিরোনামে উঠে আসে নুসরাতের নাম। পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত কাদের খানের প্রেমিকা থাকাকালীন বিতর্কে জড়িয়েছিলেন তিনি। অভিনেত্রীর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ ছিল, তিনি নাকি কাদেরকে পালিয়ে থাকতে সাহায্য করেছিলেন। 

পুলিশি তদন্ত চলাকালীন নুসরাত লুকিয়ে যোগাযোগও রাখতেন প্রেমিকের সাথে। যদিও এই সমস্ত অভিযোগ একেবারেই অস্বীকার করেন তিনি। ঘটনার পরেই কাদের খানের সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছিলেন অভিনেত্রী। পুলিশের কাছেও এ কথা জানান তিনি। সেই ধর্ষণকাণ্ডের দীর্ঘ চার বছর পর গ্রেফতার হয় কাদের খান।

এরপর ২০১৯ সালে বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে প্রেম ও ঘনিষ্ঠতা। সাতপাকে বাঁধা পড়েন নুসরাত। তাক লাগানো অভিনেত্রীর ডেস্টিনেশন ওয়েডিংয়ে উপস্থিত ছিলেন দু-পরিবারের লোকজন। ছিলেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বান্ধবী তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীও।

পরে কলকাতায় তাদের রিসেপশনের অনুষ্ঠানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বিয়ের পর ধর্ম পরিবর্তন না করলেও হিন্দু বধূ সাজে বেশ কয়েকবার শাখা-পলা সিঁদুর পরতে দেখা যায় তাকে। যা নিয়ে বিতর্ক হয়।

নিখিলের সঙ্গে বিয়ের এক বছরের মধ্যেই অভিনেতা যশের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। তারপরে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। দূরত্ব বাড়ে স্বামীর সাথে। ওদিকে এরইমধ্যে বিবৃতি দিয়ে তিনি জানান, তার সঙ্গে আসলে নিখিলের কোনো বিয়েই হয়নি।

তুরস্কে রেজিস্ট্রেশন করে বিয়ে হলেও তাদের সেটা হয়নি। আর ভারতে স্পেশাল ম্যারেজ অ্যাক্টেও তাদের বিয়ে হয়নি। তাই নিখিলের সঙ্গে লিভ-ইন ছাড়া তার কোনো সম্পর্কই ছিল না। নিখিল বিবাহ বিচ্ছেদ মামলা করেন। আলাদা হয়ে যান দুজনে।

আরো পড়ুন: শাকিবের সঙ্গে দূরত্ব ছিল, বিরোধ ছিল না : অপু বিশ্বাস

এর কিছুদিনের মধ্যেই ২০২১ সালে মা হন নুসরাত। কোলে পুত্র সন্তান আসে তার। সন্তান জন্ম নিয়ে বিস্তর কাঁটাছেড়া হয়। সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। পরে অবশ্য সমস্ত কল্পনা জল্পনার অবসান ঘটিয়ে তিনি জানান, তার সন্তানের অভিভাবক যশ। 

এ ছাড়া চলতি বছর জুলাই মাসে নীল বাতি দেওয়া সরকারি গাড়িতে চেপে শুটিং সেটে পৌঁছান নুসরাত ও যশ। সেই নিয়েও কম বিতর্ক হয়নি। সবমিলিয়ে বিতর্ক যেন সর্বদাই তাড়া করে বেড়ায় নুসরাতকে।

এসি/ আই. কে. জে/ 


নুসরাত জাহান!

খবরটি শেয়ার করুন