spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

যমুনা ব্যাংক লিমিটেডের উদ্যোগে দক্ষিন কোরিয়ায় প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহণে মিলনমেলা

- Advertisement -

নিউজ ডেস্ক, সুখবর বাংলা: সম্প্রতি যমুনা ব্যাংক লিমিটেডের উদ্যোগে দক্ষিণ কোরিয়ার অন্যতম শিল্পনগরী ইউজিয়ং এবং আনসান সিটিতে বাংলাদেশীদের অংশগ্রহণে ৩ টি মিলনমেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের পরিচালনা পর্ষদ ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। উক্ত অনুষ্ঠানগুলোতে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক জনাব কানুতোষ মজুমদার, জনাব গাজী গোলাম মূর্তজা এবং জনাব মোঃ মাহমুদুল হক। উক্ত অনুষ্ঠানে অত্র ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মহোদয় প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর বিষয়ে কার্যকরভাবে উদ্বুদ্ধ করেন।

অনুষ্ঠানে যমুনা ব্যাংকের প্রোডাক্ট সম্পর্কে অবহিত হয়ে প্রবাসী বাংলাদেশিরা বৈধ পথে অর্জিত অর্থ প্রেরণে ব্যাপকভাবে উদ্বুদ্ধ হন। এখানে উল্লেখ্য যে দক্ষিন কোরিয়ায় মৃত বাংলাদেশীদের লাশ দেশে আনার ক্ষেত্রে সার্বিক সহযোগিতায় যমুনা ব্যাংক প্রবাসীদের পাশে থাকবে বলে অঙ্গীকার ব্যক্ত করা হয়। আলোচনার মূল বিষয়বস্তু ছিল- নিজ দেশে দ্রুততম সময়ে টাকা পাঠানোর ব্যবস্থা, নতুন একাউন্ট খোলা এবং প্রবাসী বাংলাদেশীদের জন্য বিবিধ আকর্ষণীয় ব্যাংকিং সেবা- ডিপোজিট, বিনিয়োগ ইত্যাদি।

আরো পড়ুন:

অব্যবহৃত সিম বিক্রি করতে পারবে গ্রামীণফোন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ