spot_img
25 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

৬১ বছরে ৮৮তম বিয়ে!

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর বাংলা: ৮৮তম বিয়ের পিড়িতে বসছেন ৬১ বছর বয়সী এক লোক। শুনতে অবাক করার মতো হলেও ইন্দোনেশিয়ার পশ্চিম জাভা প্রদেশের মাজালেংকায় ঘটতে যাচ্ছে এই ঘটনা।

তবে এই বিয়েতে আরও চমকের বিষয় হলো, ওই লোক তার সাবেক স্ত্রীকে নতুন করে বিয়ে করতে যাচ্ছেন। কান নামে ওই ব্যক্তি তার ৮৬ তম বিয়েতে এই নারীকে বিয়ে করেছিলেন।

প্রায় শতকের কাছাকাছি বিয়ে করার কারণে কান প্লেবয় কিং নামেও পরিচিত। তিনি পেশায় একজন কৃষক। সাবেক স্ত্রীকে বিয়ে করার প্রসঙ্গে কান বলেন, তিনি তার সাবেক স্ত্রীকে আবার ফিরে পাওয়া প্রত্যাখ্যান করতে পারেননি।

কান আরও বলেন, যদিও আমাদের অনেকদিন আগে বিচ্ছেদ হয়েছে এরপরেও আমাদের দুইজনের মধ্যে ভালবাসাটা মজবুত আছে। বিয়ের এক মাসের মাথায় কানের সঙ্গে তার এই ৮৬তম স্ত্রীর বিচ্ছেদ হয়। তবে কান জানান, তার সাবেক এই স্ত্রী এখনো তার প্রেমে মজে আছে।

কান আরও জানান, ১৪ বছর বয়সে তার প্রথম বিয়ে হয়। তার স্ত্রী তার থেকে ২ বছরে বড় ছিল। আমার দুর্বল মনোভাবের কারণে বিয়ের দুই বছর পর আমার স্ত্রী বিচ্ছেদ চায়। তবে এই দুর্বল মনোভাবের ব্যাখ্যা দেননি কান।

এই ঘটনার পর অনেক রাগ হয় বলে জানান কান। এরপরেই নারীদের প্রেমের ফাঁদে ফেলার আধ্যাত্মিক উপায় খোঁজা শুরু করেন।

কান বলেন, কিন্তু নারীদের জন্য যা ভালো না তা আমি করতে চাই না। আমি নারীদের আবেগ নিয়েও খেলতে চাই না। তিনি আরও বলেন, অনৈতিক কাজ করার চেয়ে, আমার বিয়ে করাই ভালো। তবে কানের ৮৭ তম বিয়ে পর্যন্ত কত সন্তানের বাবা তা জানা যায়নি।

সূত্র: এনডিটিভি

এম এইচ/

আরো পড়ুন:

সৌদি আরবে পুরুষদের দ্বিতীয় বিয়ে করতে দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষণ!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ