Tuesday, August 3, 2021
Tuesday, August 3, 2021
danish
Home Latest News ৭ দিনে ৫ ম্যাচ খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

৭ দিনে ৫ ম্যাচ খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

ক্রীড়া প্রতিবেদক, সুখবর ডটকম: চূড়ান্ত হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের সূচি। ঠাসা সূচিতে এক সপ্তাহের মধ্যে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল। সবকটি ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বৃহস্পতিবার দুপুরে সিরিজের সূচি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে বিসিবি। সিরিজটি খেলতে আগামী বৃহস্পতিবার ঢাকায় পা রাখবে অস্ট্রেলিয়া দল। অ্যারন ফিঞ্চের নেতৃত্বে দলটি ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে সেখান থেকে সরাসরি আসবে বাংলাদেশে।

সিরিজের প্রথম ম্যাচ আগামী ৩ অগাস্ট। দ্বিতীয় ম্যাচটি পরদিনই। পরের তিন ম্যাচ ৬, ৭ ও ৯ অগাস্ট।

সবগুলি ম্যাচই দিনরাতের। তবে ম্যাচ শুরুর সময় এখনও চূড়ান্ত হয়নি। মহামারীকালের অন্যান্য সিরিজের মতো এই সিরিজও হবে জৈব-সুরক্ষা বলয়ে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ এটিই। এখনও পর্যন্ত এই সংস্করণে চারবার মুখোমুখি হয়েছে এই দুই দল। সবকটিই টি-টোয়েন্টি বিশ্বকাপে এবং সব ম্যাচেই জিতেছে অস্ট্রেলিয়া।বাংলাদেশে অস্ট্রেলিয়া সবশেষ এসেছে ২০১৭ সালে। সেবার ছিল শুধু দুই ম্যাচের টেস্ট সিরিজ, যেটা হয়েছিল ১-১ ড্র।

অস্ট্রেলিয়ার এই সফর নিশ্চিত হয়েছিল বেশ আগেই। তবে সুরক্ষা বলয় কঠোর করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার কিছু চাওয়া ছিল, যা নিয়ে দুই দেশের বোর্ডের আলোচনা চলছিল। অবশেষে দুই পক্ষ একমত হওয়ার পর চূড়ান্ত হলো সূচি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments