spot_img
28 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

৫০ হাজার ভক্ত একসঙ্গে দেখবে ‘পাঠান’!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: খাতা কলমে ১৪৯৬ দিন পর শাহরুখ খান ফিরছেন ২৫ জানুয়ারি। বলিউড বাদশাহর ফেরার আয়োজনে কোনো কমতি রাখছে না প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। পিছিয়ে নেই শাহরুখ ভক্তরাও। এসআরকে ফ্যানক্লাবের তরফ থেকে ভারত জুড়ে ৫০ হাজার অনুরাগীদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শোর আয়োজনের ঘোষণা এসেছে।

ফ্যানক্লাব এসআরকে ইউনিভার্সের সহ-প্রতিষ্ঠাতা যশ পারিয়ানি ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে নিশ্চিত করেছেন যে, তারা ভারতের ২০০টিরও বেশি শহরে ‘পাঠান’র শোয়ের আয়োজন করবে। শুধুমাত্র এই শো থেকেই ন্যূনতম ১ কোটি টাকার বুকিং আশা করা হচ্ছে। যার ভেতর মুম্বাইতে প্রথম দিনে ৭ থেকে ৮টি এবং দিল্লিতে ৬টি ফার্স্ট ডে ফার্স্ট শোর আয়োজন করা হয়েছে।

একইভাবে দেশের অন্যান্য শহরেও একাধিক শো-র আয়োজন করা হচ্ছে বলে দাবি করা হয়েছে। তবে এই উদযাপন শুধুমাত্র ‘পাঠান’ মুক্তির প্রথম দিনেই হবে না, চলবে প্রজাতন্ত্র দিবসের সপ্তাহন্তর অবধি।

‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।

আর প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তার পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোন পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান। অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

২০২৩ সালের ২৫ জানুয়ারি  বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

এম/

আরো পড়ুন:

রাজের ‘পরিবর্তন’ নিয়ে যা বললেন পরীমণি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ