spot_img
19 C
Dhaka

৬ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৩শে মাঘ, ১৪২৯বাংলা

৪৯-এ ফের বিয়ের পিঁড়িতে হৃত্বিক!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন এবং সাবা আজাদ। দুই তারকা প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা অফিশিয়ালি স্বীকার করেননি। কিন্তু অভিনেতার সঙ্গে প্রায় সমস্ত জায়গাতেই সাবাকে দেখা যায়।

আর তাই দুইয়ে দুইয়ে চার করে নিতে অসুবিধা হচ্ছে না নেটিজেনদের। লাঞ্চে যাওয়া থেকে বেড়াতে যাওয়া, বিভিন্ন সময়ে ক্যামেরাবন্দি হন তাঁরা। সম্প্রতি শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা।

বয়সের অর্ধশতক ছুঁতে আর মাত্র ১ বছর বাকি বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত হৃত্বিক রোশনের। ৪৯-এ পা রেখে এখনও অগণিত তরুণীর স্বপ্ন পুরুষ এই সুদর্শন অভিনেতা।

স্ত্রী সুজান খানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাবার পর দীর্ঘদিন একাই ছিলেন। এরপর তার জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে আসে সাবা আজাদ।

১০ জানুয়ারি ছিল হৃত্বিকের জন্মদিন। আর এই বিশেষ দিনে পাওয়া গেল বিশেষ সুখবর। নতুন বছরে ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা।

২০১৪ সালে সুজানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃত্বিক। এরপর সন্তানদের দেখাশোনা করেন হৃত্বিক-সুজান দুজন মিলেই।

বিচ্ছেদের পরেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন প্রাক্তন এই স্বামী-স্ত্রী। গত বছর হৃত্বিকের জীবনে বিশেষ নারীর আবির্ভাব ঘটে। সুজানও তার প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

প্রথম থেকেই প্রেমিকা সাবাকে কখনোই লোকচক্ষুর আড়ালে রাখেননি হৃত্বিক। ইতোমধ্যেই একত্রবাস শুরু করেছেন তারা। নতুন ফ্ল্যাটও কিনেছেন অভিনেতা।

খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে দুজনের! জল্পনা ঘনিষ্ঠ মহলে। সাবাকেই ঘরনি করবেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃত্বিক। খুশি রোশন পরিবারও।

অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সঙ্গে সম্পর্ক নিয়ে ভীষণ খুশি হৃত্বিক। এ ছাড়া অভিনেতার দুই ছেলে রিহান ও রিদানের বেশ পছন্দ সাবাকে। নতুন বছর উপলক্ষে সন্তান ও প্রেমিকাকে নিয়ে ঘুরে এসেছেন সুইজারল্যান্ড থেকে।

এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে হৃত্বিক-সাবার হাতে। বছর শেষেই কাজের বোঝা হালকা হতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। গোটা পরিবার উপস্থিত থাকবে তাদের বিয়েতে।

উল্লেখ্য, হৃত্বিক বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘ফাইটার’-এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। আগামীতে তাকে ‘কৃষ-৩’, ‘ওয়ার-২’ সহ বিগ বাজেটের অনেকগুলো সিনেমায় দেখা যাবে।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

সন্তানকে নিয়ে নিজ বাড়িতে পরীমণি

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ