spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

৪০ হাজার চলচ্চিত্রকর্মীকে নগদ অর্থ ও রেশন দিচ্ছেন সালমান

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা ভারত। সিনেমা ও টিভি শোর শুটিং স্থগিত রয়েছে। দ্বিতীয় দফায় মহারাষ্ট্র সরকার লকডাউন ঘোষণা করেছে। এ অবস্থায় বিপাকে পড়েছেন নিম্ন আয়ের চলচ্চিত্রকর্মীরা। তাদের সাহায্যার্থে এগিয়ে আসছেন বলিউডের অনেক তারকা। গত বছরের মতো এবারও সহযোগিতার হাত প্রশস্ত করেছেন সুপারস্টার সালমান খান।

আরও পড়ুন: আবার জমজমাট ঢাকার চলচ্চিত্র পাড়া – দিনরাত চলছে শুটিং

সূত্রের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, “এবার ৪০ হাজার চলচ্চিত্রকর্মীকে সহায়তা করবেন সালমান খান। নগদ অর্থসহ দেবেন এক মাসের রেশন।” সূত্রটি নিউজ পোর্টালকে জানায়, “৪০ হাজার চলচ্চিত্রকর্মীর ব্যাংক অ্যাকাউন্টে দেড় হাজার রুপি করে ট্রান্সফার করা হবে। এদের মধ্যে ২৫ হাজার কর্মী ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িসের (এফডব্লিউআইসিই) এবং বাকি ১৫ হাজার নারী কর্মী ফিল্ম সিটি ও অন্য স্টুডিয়োগুলোতে কাজ করেন। এছাড়া তাদের প্রত্যেককে এক মাসের রেশন দেয়া হবে।”

এছাড়াও, কোভিড আক্রান্তদের সহায়তায় ‘রাধে’ সিনেমার লভ্যাংশ ত্রাণ তহবিলে অনুদান দেবেন সালমান খান ও জি এন্টারটেইনমেন্ট। সালমান খান ফিল্মস ও জি যৌথভাবে ‘গিভইন্ডিয়া’র সঙ্গে ত্রাণ কার্যক্রম নিয়ে কাজ করছে। তারা কোভিড আক্রান্তদের জন্য চিকিৎসাসামগ্রী, অক্সিজেন সিলিন্ডার, কনসেনট্রেটর ও ভেন্টিলেটরসহ প্রয়োজনীয় সামগ্রী দিচ্ছে।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ