spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

৩২ হাজার পরিবারকে খাদ্য ও নিত্যপণ্য দিলেন বাণিজ্যমন্ত্রী

- Advertisement -

সুখবর প্রতিবেদক: করোনায় কর্মহীন ও অসহায় পীরগাছা-কাউনিয়ার মানুষের পাশে দাঁড়িয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) নিজ সংসদীয় আসনের ৩২ হাজার পরিবারকে খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। শুক্রবার (২২ মে) বাণিজ্য মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, টিপু মুনশির সহায়তার মধ্যে সরকারি বরাদ্দ চাল ছাড়াও নিজস্ব অর্থায়নে চাল, আটা, আলু, ডাল, তেল, লবণ, সাবান বিতরণ করা হয়। এতে দুটি উপজেলার কর্মহীন, অভাবগ্রস্ত, দুস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষ খাদ্য সহায়তা পাচ্ছেন। রংপুরের বিভিন্ন সংগঠন ও সংস্থায় এবং হতদরিদ্রদের কাছে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সুবিধাভোগীদের মধ্যে রয়েছে কৃষি শ্রমিক, দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালক, নির্মাণ শ্রমিক, দোকানের কর্মচারী, ব্যক্তি উদ্যোগে পরিচালিত বিভিন্ন ব্যবসায় কর্মরত শ্রমিক, পোল্ট্রি খামারের শ্রমিক, হস্তশিল্পের শ্রমিক, বাস-ট্রাকসহ পরিবহন শ্রমিক ও নানা পেশার মানুষ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, টিপু মুনশির ব্যক্তিগত অর্থায়নে ৩২ হাজার পরিবারের মধ্যে ৩৯ লাখ ৬০ হাজার টাকা মূল্যের এক লাখ ১০ হাজার কেজি চাল, ১১ লাখ টাকা মূল্যের ৪৪ হাজার কেজি আটা, ১৩ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৬৬ হাজার কেজি আলু, ১৮ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ২২ হাজার লিটার তেল, ৩৫ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪৪ হাজার কেজি ডাল, দুই লাখ ৮৬ হাজার টাকা মূল্যের ১১ হাজার কেজি লবণ, দুই লাখ ২০ হাজার টাকা মূল্যের ২২ হাজার পিস সাবান বিতরণ করা হয়েছে।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ