spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

২০২২ যেন মিমেরই ছিল!

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের জীবনের অন্যতম সেরা বছর ছিল ২০২২। এ বছরই নতুন জীবনে পদার্পণ করেছেন এই নায়িকা। আবার তার জীবনের সবচেয়ে হিট সিনেমা ‘পরাণ’ও মুক্তি পেয়েছে এই বছরে। আর বিদায়ী বছরটাকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন মিম।

কার্যত শীর্ষ নায়িকা হিসেবে কেউই নেই ঢালিউডে। মুকুটটা পড়ে আছে, রানিই শুধু নেই। তবে চলতি বছর সেই আক্ষেপ খানিকটা ঘুচিয়েছেন বিদ্যা সিনহা মিম। এবছর তার অভিনীত ছবিগুলো হিট। আর তাই তো ঢালিউডের শীর্ষ স্থানটা দখল করে আছেন তিনি।

মিমের বছরটা শুরু হয়েছিল ‘পরাণ’ ছবির মাধ্যমে। এই ছবিতে তার অভিনয় দর্শকের নজর কেড়েছে। এই ছবিতে অনন্যা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মিমের অভিনয় এতটাই প্রাণবন্ত ছিল যে চরিত্রের নেতিবাচকতার জন্য দর্শকের গালমন্দও হজম করতে হয়েছিল।

দর্শকের সেই গালি উপভোগ করেছেন মিম। নায়িকা জানিয়েছিলেন, অভিনেত্রী হিসেবে এটাই তার বড় স্বার্থকতা। তাই এটাকে নিজের ক্যারিয়ারের সেরা সিনেমা বলেই মনে করছেন।

দেশের ঘটে যাওয়া একটি সত্য ঘটনার আলোকে ‘পরাণ’ সিনেমাটি নির্মাণ করেছিলেন রায়হান রাফি। মুক্তির পর এটি দেখতে সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়েছিলেন দর্শক।

এর কয়েকমাস মুক্তি পায় ‘দামাল’ সিনেমা। দুই যুগের দুটি ফুটবল দলকে কেন্দ্র করে গড়ে উঠেছে। একটি হলো মুক্তিযুদ্ধকালীন স্বাধীন বাংলা ফুটবল এবং অন্যটি বর্তমান সময়ের অনুরূপ একটি দল। এই ছবি দর্শকের মাঝে কৌতূহল তৈরি করেছিল। এতে হাসনা চরিত্রে অভিনয় করেন তিনি।

হাসনা চরিত্রে মিমের কয়েকটি স্থিরচিত্র সামাজিক মাধ্যমে প্রকাশের পর তরুণীদের মধ্যে রীতিমতো উন্মাদনা তৈরি হয়। তাদের মাঝে ‘হাসনা’ হয়ে ওঠার প্রবণতা খেয়াল করা গেছে। তার প্রমাণ মিলেছিল মিমের ফেসবুকের দেয়ালে। কয়েকটি ছবি শেয়ার দিয়েছিলেন তিনি।

এতে মিমের অভিনয়ও মুগ্ধতা ছড়ায়। অনন্যাকে দর্শক গালি দিলেও হাসনাকে ভালোবেসেছেন তারা। নায়িকার প্রাণবন্ত অভিনয় চোখ জুড়িয়েছে সবার।

এদিকে এই সিনেমা দুটি আলোচিত হওয়ায় ডাক পড়েছে কলকাতা থেকে। টলিউড সুপারস্টার জিতের সঙ্গে ‘মানুষ’ শিরোনামের একটি ছবিতে কাজ করছেন তিনি। এই নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন তারা। সবমিলিয়ে বলা যায়, ২০২২ ছিল মিমের ওড়ার বছর।

নতুন বছরে আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন এই নায়িকা। বলেন, ‘আগামীতে আরও ভালো ভালো কাজ উপহার দিয়ে সবার মনে ভালোবাসা বাড়াতে সবার কাছে দোয়া চাই।’

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

পরীমণিকে নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

 

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ