spot_img
27 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

চট্টগ্রামে ১০ লাখ মানুষ ৩০০ মাইকে শুনবেন প্রধানমন্ত্রীর ভাষণ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের জনসভা। মাঠে চার লাখ নেতা-কর্মীসহ মাঠের বাইরে এক বর্গকিলোমিটারে প্রায় ১০ লাখ মানুষের সমাগম হবে বলে ধারণা করা হচ্ছে।

তাদের প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি শোনানোর জন্য লাগানো হবে ৩০০ মাইক।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে রেলওয়ে পূর্বাঞ্চলের (সিআরবি) জিএমের দফতরে প্রস্তুতি সভায় এসব সিদ্ধান্ত হয়।

সভায় জানানো হয়, পলোগ্রাউন্ডে ৭ ফুট উঁচু মঞ্চ তৈরি করা হবে। এর দৈর্ঘ্য ও প্রস্থ হবে যথাক্রমে ১২০ ও ১৪০ ফুট। যাতে বসতে পারবেন ২০০ অতিথি।

প্রস্তুতি সভায় অংশ নেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ রেলওয়ের জিএম জাহাঙ্গীর হোসেন, পিডিবি, পিডব্লিউডি, ওয়াসা, ফায়ার সার্ভিস, জনস্বাস্থ্য প্রকৌশলসহ বিভিন্ন দফতরের প্রতিনিধিরা।

সভা শেষে পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শন করেন নেতারা। এ সময় এক প্রশ্নের জবাবে এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, পলোগ্রাউন্ড মাঠটি রেলওয়ের। সেখানে এত বড় জনসভা হবে। স্বাভাবিকভাবেই রেল কর্তৃপক্ষের অনেক দায়িত্ব। তাই রেলওয়ের পক্ষ থেকে যা যা করা দরকার সবই করা হবে।

অপর প্রশ্নের উত্তরে তিনি বলেন, দীর্ঘদিন পর আওয়ামী লীগের মহাসমাবেশ হচ্ছে পলোগ্রাউন্ডে। যাতে ভাষণ দেবেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী। তাই নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও উজ্জীবিত। আওয়ামী লীগকে ভাড়া করে মানুষ এনে মাঠ ভরাতে হবে না।

এম/

আরো পড়ুন:

১০ শর্তে একযোগে ২৬ শিশুকে মুক্তি দিলেন আদালত

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ