spot_img
25 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

১০ বছর পর ‘ডান্স বাংলা ডান্স’-এ মহাগুরু

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ১০ বছর পর আবারও ‘ডান্স বাংলা ডান্স’-এ ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। ২০০৭ সালে শুরু হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’, সেই সময় থেকে এই শো’র সঙ্গে জড়িত তিনি। তার মুখে ‘ক্যায়া বাত, ক্যায়া বাত..’ বুলি শুনতেই তো সারা সপ্তাহ ধরে অপেক্ষা করত প্রতিযোগিরা। শেষবার ২০১৩ সালে এই অনুষ্ঠানে ‘মহাগুরু’র আসনে দেখা গিয়েছে ‘ডিস্কো ডান্সার’কে।

সবশেষ বাংলা ডান্স রিয়ালিটি শোতে মিঠুনের দেখা মিলেছিল ঠিকই, কিন্তু সেটা স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’-এ। এবার চ্যানেল বদলে জি বাংলায় হাজির হচ্ছেন মিঠুন। দর্শকরা বরাবরই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেখতে চেয়েছেন তাকে। দর্শকদের ভালোলাগার কথা মাথায় রেখেই মিঠুনকে ফিরিয়ে আনা, জানিয়েছেন চ্যানেলের বিজনেস হেড নবনীতা চক্রবর্তী।

আগামী ১১ নভেম্বর থেকে দার্জিলিং জেলায় শুরু হবে এই শোর অডিশন পর্ব। এরপর ধীরে ধীরে গোটা রাজ্য থেকে প্রতিভাবান নৃত্যশিল্পীদের খুঁজে বের করবে চ্যানেলটি। গত সিজনের পর এই সিজনেও শোটি পরিচালনা করবেন অভিজিৎ সেন।

সম্প্রতি অভিজিৎ সেনের পরিচালনায় ‘প্রজাপতি’ ছবিতে কাজ করেছেন মিঠুন। সেই সূত্রেই নতুন করে দুজনের এক হওয়া। সব বয়সীরাই অডিশন দিতে পারবে ডান্স এই শোতে। তারপর চূড়ান্ত ফরম্যাট নির্ধারিত হবে। আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি নাগাদ শোটির প্রচার শুরু হবে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এম এইচ/

আরো পড়ুন:

‘হানিমুন’ শব্দটির উৎপত্তি কিভাবে?

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ