spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

- Advertisement -

সুখবর রিপোর্ট : ১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৫তম ড্র মঙ্গলবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে। প্রাইজবন্ডের ৫৫টি সিরিজের প্রতিটির জন্য ৪৬টি করে মোট ২ হাজার ৫৩০টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

একক সাধারণ পদ্ধতিতে এই ড্র পরিচালনা করা হয়েছে অর্থাৎ প্রতি সিরিজের একই নম্বরধারীরা পুরস্কার পাবেন।

প্রথম পুরস্কার ৬ লাখ টাকা করে পেয়েছেন প্রতি সিরিজের ০১৫৪৪৭৫ নম্বরধারী ৫৫ জন। একইভাবে সোয়া ৩ লাখ টাকার পুরস্কার পেয়েছেন প্রতি সিরিজের ০৮০৯৯৯৩ নম্বরধারী ৫৫ জন।

তৃতীয় পুরস্কার ১ লাখ টাকা করে পাবেন ০২৪১১৪৫ এবং ০৪৩৮৩৮৪ নম্বরধারী ৯০ জন। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা করে পাবেন ০৫২৭৩৬৪ এবং ০৫৯০৭১৬ নম্বরধারী ৯০ জন।

১০ হাজার টাকা করে পুরস্কার পাবেন ৫৫টি সিরিজের ৪০টি নম্বরধারী ২ হাজার ২০০ জন। বিজয়ী নম্বরগুলো হলো: ০০৬৫৪৪৬, ০০৬৬৯১৮, ০০৬৯৬২৮, ০০৭৫৬৫৫, ০১১১৬৮৫, ০১৩২৮১১, ০১৪৮২৬২, ০১৯১৩৬৮, ০১৯১৯১৮, ০২২৬৬৯৪, ০২৩১৮৭৭, ০২৩৩৮৫৬, ০২৫৯৮৯১, ০২৯৫৮৭৮, ০২৯৭২১০, ০৩২৮৮৯৭, ০৪০০৭৩৬, ০৪২৬৭৭১, ০৪৩৭৯২৪, ০৪৪৪০৪৮, ০৫৪১৩১৭, ০৫৪৬১০২, ০৫৫৬২৮৩, ০৫৬৫৯৩০, ০৬৩৭৮৬০, ০৬৭৫৭১৩, ০৬৯৩০৬৫, ০৭৪৯৭৭৮, ০৭৫২৭৮১, ০৭৭০০১৬, ০৭৮২৮৩২, ০৭৮৬৫৮০, ০৮২৮৪৬৪, ০৮৪৭৩১৪, ০৮৮৭০১৮, ০৯০৬৩১৪, ০৯৩৬১৫৩, ০৯৪৬৫৭১, ০৯৪৮৩৫৫ ও ০৯৭৭৫৭৬।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ