spot_img
21 C
Dhaka

৬ই ডিসেম্বর, ২০২২ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

হেনোলাক্সের এমডি নুরুল আমিন ও তার স্ত্রী দুই দিনের রিমান্ডে

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: জাতীয় প্রেস ক্লাব চত্বরে নিজের গায়ে আগুন দিয়ে গাজী আনিসের মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির (হেনোলাক্স) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল আমিন এবং তার স্ত্রী ও কোম্পানির পরিচালক ফাতেমা আমিনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৬ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নুর এই রিমান্ড মঞ্জুর করেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, এদিন আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলা সুষ্ঠু তদন্তের জন্য তাদের প্রত্যেককে সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত প্রত্যেককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, মঙ্গলবার (৫ জুলাই) রাতে রাজধানীর উত্তরা থেকে আমিন-ফাতেমা দম্পতিকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার দুপুরে গাজী আনিসের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে শাহবাগ থানায় নুরুল আমিন ও তার স্ত্রী ফাতেমা আমিনের বিরুদ্ধে মামলা করেন।

সোমবার (৪ জুলাই) বিকালে জাতীয় প্রেস ক্লাব চত্বরের খোলা স্থানে আনিস নিজের গায়ে আগুন দেন। তখন কয়েকজন সংবাদকর্মী আগুন নিভিয়ে তাকে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান। পরে মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

হেনোলাক্স কোম্পানির কাছে তিনি সোয়া কোটি টাকা পাওনা আছেন বলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। মামলায় সেটিও উল্লেখ করা হয়।

আরো পড়ুন:

জিজ্ঞাসাবাদে প্রভাবশালীদের নাম বলে দিলেন পি কে হালদার

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ