spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা ফিরে পেলেন ব্যবসায়ী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: রাজধানীর ভাটারায় এক গাড়ি ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে পুলিশ। আজ এ কথা এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ডিএমপি।

এতে বলা হয়, গত ৮ মার্চ রাত ১০টার দিকে শোরুম থেকে গাড়ি বিক্রয়ের নগদ ১৮ লাখ টাকা নিয়ে রিক্সাযোগে এপোলো হাসপাতাল রোড দিয়ে বাসায় যাচ্ছিলেন এক গাড়ি ব্যবসায়ী। পথে অসাবধানতাবশত টাকার ব্যাগটি রাস্তায় পড়ে যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে টাকার ব্যাগটি না পেয়ে ভাটারা থানায় একটি সাধারণ ডায়রি করেন ওই ব্যবসায়ী।

ভাটারা থানার অফিসার ইনচার্জ মোক্তারুজ্জামান জানান, সাধারণ ডায়েরির তদন্তকারি কর্মকর্তা এসআই সাহাবুদ্দিন মুন্সী তাৎক্ষণিক ঘটনাস্থল ও আশপাশ এলাকায় ব্যাপক তল্লাশি চালান। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন। সেই ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন অটোচালক ব্যাগটি রাস্তা থেকে তুলে নিচ্ছেন।

তথ্য প্রযুক্তির সহায়তায় সিসিটিভি ফুটেজের প্রদর্শিত অটোরিক্সা চালককে শনাক্ত করে চালকের কাছ থেকে হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উদ্ধারকৃত টাকা সেই ব্যবসায়ীকে ফেরত দেয়া হয়।

অটোরিক্সা চালক মো. ইউনুস হারিয়ে যাওয়া টাকা পাওয়ার পর ফেরত দেয়ার জন্য প্রকৃত মালিককে খুজঁছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ