spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

‘হটলাইনে ফোন করি, নমুনা সংগ্রহকারী যাবে আপনার বাড়ি’

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: “হটলাইনে ফোন করি, নমুনা সংগ্রহকারী যাবে আপনার বাড়ি” -এই স্লোগান নিয়ে বাগেরহাটে শুরু হয়েছে করোনা পরীক্ষার জন্য ভ্রাম্যমাণ নমুনা সংগ্রহ। সম্প্রতি জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বাগেরহাট-২ (কচুয়া-সদর) আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এই উদ্যোগ নিয়েছেন।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ জুন) সকাল ১০টায় বাগেরহাট সদর হাসপাতালের সামনে এই কর্মসূচির উদ্বোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান।

এসময় বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিনসহ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, ভ্রাম্যমাণ তিনটি গাড়ি বাগেরহাট সদর, কচুয়া, রামপাল, মোংলা, মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় ঘুরে ঘুরে নমুনা সংগ্রহ ও র‌্যাপিড অ্যান্টিজেনের মাধ্যমে পরীক্ষা করবে। প্রতিদিন ৩শ মানুষকে পরীক্ষা করার সক্ষমতা রয়েছে এই টিমের।

এছাড়াও প্রত্যেকটি গাড়িতে হটলাইন নাম্বার রয়েছে। যে নাম্বারে ফোন দিলে নমুনা সংগ্রহকারী উপসর্গ থাকা রোগীর বাড়িতে পৌছে যাবে। নমুনা সংগ্র্রহ করে পরীক্ষার রিপোর্ট তাকে জানিয়ে দিবে। হটলাইন নাম্বার গুলো হচ্ছে- ০১৯২০-৯২২২২৯ ও ০১৪০০-৩০৫৪০৫।
করোনা সংক্রমণ বৃদ্ধির মাঝে সংসদ সদস্যের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ