spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

স্মার্টফোন ব্যবহার করেন না যেসব বিখ্যাত মানুষ

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর বাংলা: প্রযুক্তি নির্ভর দুনিয়ায় স্মার্টফোন সবার হাতে হাতেই। পুরো দুনিয়া বন্দি সেই বাক্সে। এই প্রজন্ম তো আছেই, সঙ্গে সব বয়সী মানুষ এখন বুঁদ হয়ে থাকে স্মার্টফোনে।

অনলাইনে ক্লাস, মিটিং তো থাকছেই, তা ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে একটু পর পর না ঢুকলে যেন ভালোই লাগে না। এভাবেই দিনের বেশিরভাগ সময় কাটে সবার স্মার্টফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে থেকে।

তবে এখনো এমনও অনেকে আছেন যারা স্মার্টফোন থেকে যোজন যোজন দূরে। সাধারণ মানুষ তো বটেই এই তালিকায় আছেন বিখ্যাত তারকারাও। রঙিন দুনিয়ায় যাদের বসবাস তারা কি না স্মার্টফোন থেকে দূরে। একথা সহজে হজম করতে পারবেন না অনেকেই। তবে অবিশ্বাস্য হলেও সত্যিই এমন বিখ্যাত কয়েকজন তারকা আছেন, যারা স্মার্টফোন থেকে নিজেদের এখনো দূরে রেখেছেন।

চলুন জেনে নেওয়া যাক কারা রয়েছেন এই তালিকায়-

জাস্টিন বিবার

বিশ্ব তারুণ্যের পপ আইকন জাস্টিন বিবার। সারাবিশ্বের তরুণ সমাজ উন্মাদ হয়ে আছেন এই পপ তারকার কণ্ঠের জাদুতে। তবে জানেন কি? এই তারকা ব্যবহার করেন না স্মার্টফোন। এই বিষয়ে জাস্টিন স্পষ্ট ভাষায় জানান, একটা সময় তিনি সেলফোন ব্যবহার করলেও এখন সেটির কোনো অস্তিত্ব নেই। কারণ এটি ব্যালেন্স করা তার জন্য কষ্টকর। তবে তার জরুরি কাজগুলো সারতে সহযোগিতা নেন ট্যাবের।

শাইলিন উডলিন

নিজেকে কিছুতে বেঁধে রাখতে চান না। আর এজন্যই স্মার্টফোন ব্যবহার করেন না দ্যা বলটিন এওয়ার্ড স্টার খ্যাত তারকা শাইলিন উডলিন। তাছাড়া বাস্তবিক সামাজিক যোগাযোগের প্রতি তার বাড়তি ভালোবাসা বাড়াতে চান। এজন্য ডিজিটাল সামাজিকতা ভার্চুয়াল জগতে নিজেকে ব্যস্ত রাখেন না।

এড সিরা

এই তালিকায় আছে বিখ্যাত মার্কিন গায়ক এড সিরাও। তিনি নিজেই নিজের ফোন ছুড়ে ফেলে দিয়েছিলেন। টানা এক বছর থেকেছিলেন যথাসম্ভব অফরিডে। তবে তার সঙ্গে যোগাযোগের জন্য ইমেইলের ব্যবস্থা ছিলো।

জেসিকা পার্কার

ইন্ডাস্ট্রি খ্যাত সারা জেসিকা পার্কার বেশ ফ্যাশন সচেতন। তবে ফ্যাশনের সঙ্গী হিসেবে সেলফোন কখনোই স্থান পায়নি তার কাছে।

হাংটম ক্রুজ

হলিউডের অন্যতম হ্যান্ডসাম হাং টম ক্রুজও আছেন এই তালিকায়। ষাট ছুঁই ছুঁই এই চিরো তরুনের কখনো সেলফোন রাখার প্রয়োজন পরেনি। অবশ্যই ফোন রাখার বিশেষ কোনো কারণও নেই তার আশেপাশে এতো লোকজন যে ওরাই টমের যাবতীয় সকল কাজ ম্যানেজ করে।

সাওমি কাওল

রিয়েলিটি ট্যালেন্ট হান শো এর জনপ্রিয় মুখ মিউজিক মোঘল খ্যাত সাওমি কাওলের ফোন রাখার সিদ্ধান্তটা খুব সাদামাটা। এ বিষয়ে তিনি জানান আমি চাইনা প্রতিদিন সকালে এক গাদা মেসেজের শব্দে আমার ঘুম ভাঙ্গুক।

শ্বাশত চট্টোপাধ্যায়

ভারতীয় বাংলা চলচিত্র ও বাংলা চলচিত্রের ও টেলিভিশনের উজ্জ্বল মুখ, শ্বাশত চট্টোপাধ্যায়। এই গুণী তারকাকে অসংখ্য চরিত্রে দেখা গেছে মোবাইল হাতে বিরধী শিবির কাপিয়ে দিতে অথচ বাস্তবে তিনি পুরোটাই বিপরীত। যোগাযোগের জন্য তার একমাত্র মাধ্যম একটি ল্যান্ডফোন। সেটাও বাড়িতে।

এলটন জেনো

বিশ্বখ্যাত পপ তারকা স্যার এলটন জেনো একই পথের পথিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত উপস্থিত দেখা গেলেও তিনি কোনো সেলফোন ব্যবহার করেননা। তার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আইডিগুলো পরিচালনা করেন তার স্বামী ডেভিট ফার্নিশ ও তার ব্যাক্তিগত স্টাফরা।

আরো পড়ুন:

প্রথম ২ দিনে ১০০ কোটি আয় করলো ‘পুষ্পা: দ্য রাইজ’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ