spot_img
26 C
Dhaka

৯ই ডিসেম্বর, ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

‘সোনার তরী’র আজ ৮০০ তম পর্বের সফল ও নান্দনিক আয়োজন

- Advertisement -

সংস্কৃতি প্রতিবেদক, সুখবর বাংলা:  বর্তমান বিশ্বমন্দা আর রাজনৈতিক অস্থিরতার বিশ্বে সংস্কৃতির সঠিক পরিচর্যায় সোনারতরীর ভুমিকা অনস্বীকার্য । করোনাকালীণ স্থবিরতায় সোনার তরী শুরু করে অনলাইন ভিত্তিক সঙ্গীতানুষ্ঠান ‘ফেইসবুক লাইভ’। গতানুগতিক ধারার বাইরে গিয়ে সোনার তরী সঙ্গীতের প্রায় প্রতিটি ধারা নিয়ে শুরু থেকেই সপ্তাহব্যাপী আয়োজন করে আসছে।

নজরুল সঙ্গীত, রবীন্দ্র সঙ্গীত, পঞ্চকবির গান,লোক সঙ্গীত, আধুনিক গান,ভাব ও ভক্তি সঙ্গীত,রাগ ও রাগাশ্রয়ী গানের সপ্তাহব্যাপী আয়োজন ছাড়াও কিংবদন্তি শিল্পীদের জন্ম ও মৃত্যু দিবসকে স্মরণ করেও বিশেষ আয়োজনে সমৃদ্ধ করে আসছে সোনারতরী। শুধু দেশের প্রথিতযশা শিল্পীরাই নয়, দেশের বাইরে থেকেও অনেকে যুক্ত হয়েছেন।

‘সোনার তরী’র সাথে।যুক্ত হয়েছেন দেশের প্রত্যন্ত অঞ্চলের গুনী শিল্পীরাও।সোনার তরী সবসময় শিল্পীদের যোগ্যতার মূল্যায়ন করে ইতিমধ্যে সবার নজর কেড়েছে।  সোনারতরী আজ দেশে বিদেশে অত্যন্ত জনপ্রিয় অনলাইন ফেসবুক পেজ।

‘সোনার তরী’র ফেসবুক পেজে আজ ২৪ নভেম্বর, ২০২২ বৃহষ্পতিবার রাত ৮:৩০ টা (ভারতীয় সময় রাত ৮:০০ টায়) থেকে শুরু হবে আজকের ৮০০ তম পর্বের মহা আনন্দযজ্ঞ। আজ ৮০০ তম পর্বের এই বিশেষ আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও উপস্থিত থাকবেন দেশ ও বিদেশের বরেণ্য গুনীজন, নন্দিত উপস্থাপক ও সংগীত শিল্পিীবৃন্দ।

‘সোনার তরী’র সফলতম পরিচালক প্রিয় অসীম বাইন ও পরিকল্পক বর্ণালী সরকার আজকের পর্বে আমন্ত্রিত অতিথিবৃন্দদের অভিনন্দন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন এবং সকল দর্শক-শ্রোতাকে শিল্পীর অনন্য পরিবেশনা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

এসি/

অনুষ্ঠান লিংক: সোনরতরী

আরো পড়ুন:

মুসলিমদের ভালোবাসা ছাড়া আমি কখনোই সুপারস্টার হতে পারতাম না : মিঠুন চক্রবর্তী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ