spot_img
25 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

সোনারতরী’র গুণীজন সম্মাননা ও মেধাবৃত্তি প্রদান

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: সোনারতরী’র আয়োজনে বাট্রা প্রেমচাঁদ মাধ্যমিক বিদ্যালয়, আগৈলঝাড়া, বরিশালে শনিবার (১৭ ডিসেম্বর, ২০২২) অনুষ্ঠিত হলো সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান এবং গুণীজন সম্মাননা অনুষ্ঠান-২০২২।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারতরীর সভাপতি অধ্যাপক শ্রী সদানন্দ বিশ্বাস এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষক ও বিশিষ্ট সমাজসেবক শ্রী গনেশ চন্দ্র বাড়ৈ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরকারী শেখ হাসিনা উইমেন্স কলেজের প্রভাষক শ্রী দিনেশ চন্দ্র জয়ধর (উপদেষ্টা ও পৃষ্ঠপোষক সোনারতরী) এবং শহীদ স্মরণিকা কলেজের প্রভাষক শ্রী শংকর চন্দ্র হালদার (উপদেষ্টা ও পৃষ্ঠপোষক, সোনারতরী)।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধান এবং সমন্বয় করেন কবি, লেখক, সমাজকর্মী ও ব্যাংকার শ্রী ভীষ্মদেব বাড়ৈ এবং সোনারতরী’র উপদেষ্টা প্রধান শিক্ষক চন্দনা বিশ্বাস দম্পতি।

মহান বিজয় দিবসে সোনারতরীর অন্যতম পৃষ্ঠপোষক, শিক্ষানুরাগী ও দানবীর শ্রী বাদল চন্দ্র বাড়ৈ এবং শ্রীমতি ইন্দিরা গাইন দম্পতির স্বদেশ আগমন উপলক্ষ্যে সংবর্ধনা ও সুবিধাবঞ্চিত অদম্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছবি-সুখবর

শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদানের জন্য শ্রী বাদল চন্দ্র বাড়ৈ এবং শ্রীমতি ইন্দিরা গাইনকে শিক্ষা সম্মাননা-২০২২ প্রদান করা হয়। এছাড়া, সোনারতরীর নিজস্ব তহবিল হতে বিভিন্ন‌ শ্রেণীর ১১ জন শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে ১,৫০০ টাকা করে মোট ১৬,৫০০ টাকা মেধা বৃত্তি প্রদান করা হয়।

বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকবৃন্দের উপস্থতিতে আনন্দঘন পরিবেশে এ অনুষ্ঠানে উৎসাহমূলক এবং জ্ঞানগর্ভ বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি সহকারী অধ্যাপক শ্রী সদানন্দ বিশ্বাস, অডিট এবং একাউন্টস অফিসার শ্রী বিপ্লব বাড়ৈ, বিদ্যালয়ের সভাপতি শ্রী বিজয় কৃষ্ণ রায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীমতী সম্পা রানী ব্যানার্জী, ইউআরসি রিসোর্স ইনেসট্রাকটর শ্রী বিপ্লব বড়াল, প্রাক্তন সহকারী শিক্ষক শ্রী গনেশ‌ চন্দ্র বাড়ৈ, প্রধান শিক্ষক শ্রীমতি চন্দনা বিশ্বাস, শিক্ষক এবং সোনারতরীর সদস্য শ্রীমতি বেবি গাইন, শ্রী ভীষ্মদেব বাড়ৈ, ইঞ্জিনিয়ার শ্রী মৃত্যুঞ্জয় বাংলা, তহশীলদার এবং সোনারতরীর কার্যনির্বাহী সদস্য শ্রী নারায়ন‌ চন্দ্র মজুমদার, সমাজসেবী ও শিক্ষানুরাগী শ্রী সুধীর রঞ্জন বাড়ৈ প্রমুখ।

শিক্ষাবিষয়ক প্রধান আলোচনা করেন শ্রী বাদল চন্দ্র বাড়ৈ এবং শ্রীমতি ইন্দিরা গাইন।

কবি, লেখক, সমাজকর্মী ও ব্যাংকার শ্রী ভীষ্মদেব বাড়ৈ অনুষ্ঠানটি সুন্দরভাবে সমাপনের জন্য বিদ্যালয় কর্তৃপক্ষকসহ উপস্থিত সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সেচ্ছাসেবী সমাজকল্যাণমূলক সংগঠন সোনারতরীর জন্য সবার আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন।

এসি/ আইকেজে/

আরো পড়ুন:

সহকারী শিক্ষক পদে নির্বাচিতদের ডোপ টেস্ট করতে হবে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ