spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

সোনাক্ষীর সারপ্রাইজ কি বিয়ের বার্তা ?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ভক্তদের জন্য এক বড় সারপ্রাইজ নিয়ে এলেন সোনাক্ষী সিনহা। বলিউড এ অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করতেই হইচই শুরু। তাহলে কি বিয়ের পিঁড়িতে বসছেন এই বলি অভিনেত্রী? ছবি দেখে এমন প্রশ্নই আসবে আপনার মনে। সামাজিক যোগাযোগমাধ্যমে  নিজের তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রতিটি ছবিতেই কোনো এক পুরুষের উপস্থিতি স্পষ্ট। আর রয়েছে বাম হাতের অনামিকায় একটা বড় হিরের রিং।

পাশে একজন পুরুষের উপস্থিতি আর সোনাক্ষীর আঙুলের আংটি এবং দুয়ে দুয়ে চার মিলিয়ে নিয়েছেন তার ভক্তরা। বাগদান সেরেছেন ভেবে তার পোস্টের মন্তব্যের জায়গায় অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে। তাহলে কি সত্যিই বিয়ে করছেন শত্রুঘ্ন কন্যা?

এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি। ছবিগুলোর ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য একটা ভালো দিন। আমার জীবনের স্বপ্নগুলোর মধ্যে একটি পূরণ হতে চলেছে। আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য মুখিয়ে ছিলাম। ভাবতেই পারিনি কাজটি এত সহজ হবে।’

‘নোটবুক’ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন নতুন নয়। শোনা যায়, সবার আড়ালে চুপিচুপি প্রেম করছেন তারা। একসঙ্গে ছবি দেওয়া থেকে এদিক–সেদিক ঘুরতে যাওয়া, কোনো কিছু নিয়েই লুকোচুরি নেই তাদের। তবে প্রেমে প্রসঙ্গ উঠলেই মুখে কুলুপ আঁটেন দুজন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষীকে নিয়ে মুখে খুলেছেন জাহির।

তিনি বলেন, ‘এই ব্যাপারটা নিয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত। এখন তো কিছু বলাও বন্ধ করে দিয়েছি। যে যা ভাববেন, ভাবতে পারেন। ভাবতে থাকুন। আমি সোনাক্ষীর সঙ্গে প্রেম করি ভেবে যদি আপনি খুশি হন, তা হলে ভালো। কিন্তু এই ভাবনা যদি আপনাকে দুঃখ দিয়ে থাকে, তা হলে আমি দুঃখিত। এসব নিয়ে ভাবা বন্ধ করে দিন।’

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী। এ ছাড়া ‘হলিডে’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘আর রাজকুমার’, ‘মিশন মঙ্গল’-এর মতো ছবিতে কাজ করেছেন। সর্বশেষ সোনাক্ষীকে দেখা গিয়েছে অজয় দেবগনের সঙ্গে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে। সোনাক্ষীর তুলনায় জাহির ইন্ডাস্ট্রিতে নতুন। ২০১৯ সালে ‘নোটবুক’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন অভিনেতা। তাদের দুজনকে একসঙ্গে দেখা যাবে ‘ডবল এক্সেল’ ছবিতে।

আরো পড়ুন:

আবারও বিয়ের পিঁড়তে শবনম ফারিয়া ! গুজব বলে উড়িয়ে দিলেন

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ