spot_img
22 C
Dhaka

২রা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯বাংলা

সেরা ১০ এজেন্টকে মোটরসাইকেল পুরস্কার দিল বিকাশ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: বিকাশের সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অনন্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে সেরা ১০ এজেন্টকে মোটরসাইকেল পুরস্কার দিয়েছে বিকাশ। সারাদেশজুড়ে ছড়িয়ে থাকা বিকাশের সব এজেন্টদের মধ্য থেকে এই সেরা ১০ জন স্টার এজেন্টকে পুরস্কৃত করা হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বিকাশের প্রধান কার্যালয়ে স্টার এজেন্টদের কাছে মোটরসাইকেলগুলো হস্তান্তর করেন বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ।

পুরস্কারপ্রাপ্ত ১০ স্টার এজেন্টরা হলেন- বরিশালের হেলাল উদ্দিন, বগুড়ার মোহাম্মদ কাদের, চট্টগ্রামের আলী হোসেন, কুমিল্লার মাসুদ আলম, ঢাকা উত্তরের শিব শংকর হালদার, ঢাকা দক্ষিণের মো. ওমর ফারুক, খুলনার মো. ওয়াহিদুজ্জামান, ময়মনসিংহের কাওসার আকবর, রংপুরের মো. শারিক আলম এবং সিলেটের নাজমুল আলম।

যাত্রা শুরুর সময় থেকে গত এক দশকে দেশের প্রতিটি প্রান্তে প্রায় তিন লাখ এজেন্ট নিয়ে শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করেছে বিকাশ। ‘হিউম্যান এটিএম’ হিসেবে খ্যাত এই বিকাশ এজেন্টরা মোবাইল আর্থিক সেবাকে সাধারণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে দেশের আর্থিক অন্তর্ভুক্তিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সব সময়। জরুরিসহ যেকোনো প্রয়োজনে নিরবচ্ছিন্ন সেবা পেতে গ্রাহকরাও আস্থা রাখছেন বিকাশ এজেন্টদের ওপর। এদিকে, এজেন্ট হিসেবে কর্মসংস্থানের মাধ্যমে নিজের ও পরিবারের জীবনমানও উন্নয়ন করেছেন তারা।

পাশাপাশি, এজেন্টদের পেশাগত দক্ষতা উন্নয়ন, এমএফএস সংক্রান্ত বিধিবিধান প্রতিপালনে সর্তক থাকাসহ নানা বিষয়ে কর্মশালা এবং জীবনমান উন্নয়নে জীবন বীমা, স্বাস্থ্য বীমা, সন্তানদের জন্য শিক্ষাবৃত্তিসহ নানা উদ্যোগ অব্যাহত রেখেছে বিকাশ।

আরো পড়ুন:

ঢাকা-শারজাহ ফ্লাইট চালু করলো ইউএস-বাংলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ