Tuesday, August 3, 2021
Tuesday, August 3, 2021
danish
Home বাণিজ্য সুপার স্টোরে কেনাকাটায় ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক

সুপার স্টোরে কেনাকাটায় ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: আসন্ন ঈদুল আজহার আগে দেশসেরা সাতটি সুপার শপের দৈনন্দিন কেনাকাটা আরো বেশি রঙিন ও আনন্দদায়ক করতে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। সারাদেশে স্বপ্ন, প্রিন্স বাজার, ইউনিমার্ট, হোলসেল ক্লাব লিমিটেড, মিনা বাজার, ডেইলি শপিং এবং আগোরার প্রায় ৩০০ আউটলেটে ঈদের আগের দিন পর্যন্ত এ ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন গ্রাহকেরা।

উল্লিখিত সুপারস্টোরগুলোতে যে কোনো পণ্যের কেনাকাটায় ‘নগদ’ অ্যাপ বা মোবাইল ইউএসএসডি-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহক ১০ শতাংশ হারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। এ ক্যাশব্যাকের আওতায় একজন গ্রাহক একটি সুপারশপ থেকে একবারই ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন। তবে চাইলে সাতটি সুপার শপে কেনাকাটা করে সাতবার পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা নেওয়ার সুযোগও থাকছে।

‘দেশি নগদ-এ বেশি লাভ’ এ ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘নগদ’-এর গ্রাহকদের জন্য সুপারশপের কেনাকাটাকে আরো সহজ করতে এ আয়োজন করেছে সরকারি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস অপারেটরটি। আকর্ষণীয় ক্যাশব্যাক সম্পর্কে ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, দৈনন্দিন জীবনযাপনের প্রতিটি ক্ষেত্রে গ্রাহকদের আরো বেশি সুবিধা দিতে শুরু থেকেই কাজ করছে ‘নগদ’। ঈদের আগে সুপারশপের কেনাকাটায় আকর্ষণীয় ক্যাশব্যাক ঘোষণাও এ চিন্তারই প্রতিফলন। আশা করছি এর মাধ্যমে গ্রাহক আরো ভালো করে বুঝতে পারবেন দেশি ‘নগদ’ ব্যবহার করলে সবচেয়ে বেশি লাভের নিশ্চয়তা পাওয়া যায়।

ক্যাম্পেইনটি সম্পর্কে যে কোনো অভিযোগ বা মতামত থাকলে গ্রাহকেরা ‘নগদ’-এর কল সেন্টার ১৬১৬৭ নম্বর অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে ফোন করে জানাতে পারবেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments