spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***জাতীয় বিশ্ববিদ্যালয়: স্নাতক ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ ২ অক্টোবর***হেপাটোলজি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে লিভার ট্রানপ্লান্টেশন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত***নাগরিকদের রাশিয়া ছাড়তে বলল মস্কোর মার্কিন দূতাবাস***‘সোনার তরী’র আজকের শিল্পী ইশরাত জাহান***নভেম্বরের শেষ সপ্তাহে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী***‘বাঁশরী’তে আজ গাইবেন পূরবী বিশ্বাস এবং মালিহা তাসফিয়া রোদেলা***টিভিতে দেখুন আজকের খেলা***আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে: কাদের***শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন***বিশ্বকাপ উপলক্ষে কাতারকে দুটি পান্ডা উপহার দিচ্ছে চীন

আনন্দে মেতে আছেন শ্রীলেখা মিত্র

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা : টলিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জীবনে এসেছে নতুন আনন্দের মুহূর্ত। সুদূর নিউইয়র্কে অনুষ্ঠিত একটি চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছেন তিনি। ভক্তদের সঙ্গেও সুখবরটি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

সদ্য শেষ হয়েছে নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রীলেখা। ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এই পুরস্কার পেলেন তিনি।

এমন অর্জনে ভীষণ আনন্দিত শ্রীলেখা। উচ্ছ্বাস প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় তিনি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। কেবল ভক্ত নয়, যারা তাকে অপছন্দ করে, তাদেরকেও ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী। তার বিশ্বাস, মৃত-বাবা নিশ্চয়ই এমন অর্জন দেখে গর্বিত অনুভব করছেন।

কেবল শ্রীলেখা নয়, একই সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন আদিত্য বিক্রম। এর আগে গত বছর সিনেমাটির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানেও প্রশংসিত হয় এটি। এছাড়া বেঙ্গালুরু কোলাজ ফিল্ম ফেস্টিভ্যালেও পুরস্কৃত হয়েছে এই সিনেমা।

যদিও ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ নিজ শহরের উৎসবেই জায়গা পায়নি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপেক্ষিত হয়ে তখন শ্রীলেখাও অভিমান, অভিযোগ প্রকাশ করেছিলেন। তবে এখন আন্তর্জাতিক স্বীকৃতি পেয়ে সব ভুলে আনন্দে মেতে আছেন অভিনেত্রী।

আরো পড়ুন:

দেশে ফিরেই ‘পাপ  সিনেমার শুটিং করবেন নায়িকা ববি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ