spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

‘সি-স্যুট অ্যাওয়ার্ডস ২০২২’ সম্মাননা পেলেন বিকাশের আজমল হুদা

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: প্রযুক্তিগত উদ্ভাবনের মাধ্যমে দেশের সব শ্রেণির মানুষের ডিজিটাল লেনদেনের অভ্যস্ততা বৃদ্ধিতে অবদান রাখায় ‘চিফ টেকনোলজি অফিসার অব দ্য ইয়ার’ স্বীকৃতি পেয়েছেন ‘বিকাশ’র চিফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ‘সি-স্যুট অ্যাওয়ার্ডস ২০২২’-এ তাকে এই সম্মাননা দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিকাশ জানায়, প্রতিষ্ঠাকাল থেকেই সেরা মানের প্রযুক্তি কাঠামো তৈরি ও ধারাবাহিক উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের জন্য নিরাপদ ও সহজ লেনদেনের প্ল্যাটফর্ম তৈরিতে বিশেষ ভূমিকা রাখায় মোহাম্মদ আজমল হুদা এই সম্মাননা পেয়েছেন।

তার নেতৃত্বেই দেশের বৃহত্তম এমএফএস প্রতিষ্ঠান বিকাশ তার বিশাল গ্রাহক গোষ্ঠীকে বিশ্বমানের নিরাপত্তা ও কমপ্লায়েন্স নিশ্চিত করে প্রযুক্তি ভিত্তিক আর্থিক সেবা দিয়ে যাচ্ছে।

“প্রতারণামূলক কর্মকাণ্ড প্রতিরোধ এবং বিজনেস অটোমেশনের জন্য প্রয়োজনীয় আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স ও মেশিন লার্নিং প্রযুক্তি ব্যবহারের বিষয়েও তিনি অগ্রগণ্য।”

‘সি-স্যুট অ্যাওয়ার্ডস ২০২২’-এ প্রথম ধাপে ৩০টি কোম্পানি থেকে ১০০ জনের বেশি মনোনয়ন জমা পড়ে। বিশেষজ্ঞ বিচারকমণ্ডলীর পর্যালোচনা শেষে ১৬টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে ১৬ জন এক্সিকিউটিভ স্থানীয় কর্মকর্তাকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।সংবাদ বিজ্ঞপ্তি।

এম/

আরো পড়ুন:

প্রাণ-আরএফএল গ্রুপে চাকরি, বয়স সর্বনিম্ন ৩৫

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ