spot_img
21 C
Dhaka

৩০শে জানুয়ারি, ২০২৩ইং, ১৬ই মাঘ, ১৪২৯বাংলা

সিয়াম-পরীর সিনেমা দেখতে প্রসেনজিতের আহ্বান

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: হালের আলোচিত জুটি সিয়াম আহমেদ ও পরীমণি অভিনীত শিশুতোষ গল্পের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেয়েছে গত শুক্রবার (২০ জানুয়ারি)। সরকারি অনুদানে এটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

ছবিটি মুক্তির পর দর্শকমহলে প্রশংসিত হচ্ছে। জুয়েল এর নির্মাণের মুনশিয়ানা আর সিয়াম-পরীর অভিনয় মিলে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দুর্দান্ত বলছে দর্শকেরা।

সিনেমাটি মুক্তির আগে থেকেই প্রচারণায় মাঠে ছিলেন পরী। অন্যদিকে কলকাতায় অবস্থান করার কারণে সশরীরে থাকতে পারেননি সিয়াম। তবে কলকাতা থেকে সিয়াম এক ভিডিওবার্তায় সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

এ সময় সিয়ামের সঙ্গে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে আহ্বান জানাচ্ছেন কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তিনি বলেন, ‘আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন ছবি মুক্তি পেয়েছে, যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য-অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেই গল্প নিয়ে ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।’

তিনি আরও যোগ করেন, “আমিও দু’বছর অন্তর অন্তর ‘কাকাবাবু’ করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য ছবি কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ। সবাই হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি দেখো। আমিও অপেক্ষায় থাকবো ছবিটি দেখার জন্য।”

উল্লেখ্য, ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। সিয়াম-পরী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীরসহ প্রায় ২০ জন শিশুশিল্পী।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

ইউনিসেফ বাংলাদেশের অফিশিয়াল পেজে ভাবনার আঁকা ছবি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ