spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২রা অক্টোবর, ২০২২ইং, ১৭ই আশ্বিন, ১৪২৯বাংলা

সালমানের প্রশংসা করে যা বললেন গোবিন্দ

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ৯০ দশকের বলিউড তারকা গোবিন্দ। কমেডি, চটকদার গান, নাচ আর অভিনয় দিয়ে একসময় একের পর এক হিট ছবি দিয়েছেন এ অভিনেতা। মাত্র চার বছরে প্রায় ৫০টিরও বেশি ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। বক্স অফিসের হিসেবে সে সময় বলিউডের প্রভাবশালী তিন খানের চেয়ে গোবিন্দর আধিপত্য ছিল বেশি।

১৯৯৫ সালে আদিত্য চোপড়ার ‘দিল ওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র পর হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে আমূল পরিবর্তন আসে। দু’ভাগে বিভক্ত হয়ে যায় বলিউড সিনেমা। অন্যান্য তারকার তুলনায় বেশি কাজ করলেও কখনোই প্রথম সারির তারকা হিসেবে স্বীকৃতি পাননি গোবিন্দ। এভাবেই একসময় আস্তে আস্তে হারিয়ে যেতে থাকেন হিন্দি ছবির এই ‘পোস্টার বয়’।

গোবিন্দর দুর্দিনের সঙ্গী হয়ে আসেন বলিউড নির্মাতা ডেভিড ধাওয়ান। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গোবিন্দ বলেন, ‘আমার হাতে তখন কাজ ছিল না, আমি বন্ধু ডেভিডকে ফোন দিয়ে বললাম ডেভিড আমার কাজের অনেক প্রয়োজন।’

ডেভিড তখন সালমান খানকে বিষয়টি জানান এবং সালমান সঙ্গে সঙ্গে গোবিন্দর সঙ্গে একটি নতুন ছবি করতে রাজি হয়ে যান। তৈরি করা হয় আরেক সুপারহিট ছবি ‘পার্টনার’। দুর্দিনে পাশে দাঁড়ানোয় সালমান খান ও তার পুরো পরিবারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে গোবিন্দ জানান, সালমানের পুরো পরিবারের হৃদয় অনেক সুন্দর আর সালমান তার বাস্তব জীবনেরও পার্টনার।

সর্বশেষ ২০১৭ সালের ‘আ গায়া হিরো’ সিনেমায় দেখা গিয়েছিল গোবিন্দকে। যদিও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি গোবিন্দর ঘরের প্রযোজনা হাউসের এই ছবি।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ