spot_img
32 C
Dhaka

২৪শে মার্চ, ২০২৩ইং, ১০ই চৈত্র, ১৪২৯বাংলা

সাকিবরা কত টাকা বোনাস পাচ্ছেন?

- Advertisement -

স্পোর্টস ডেস্ক, সুখবর ডটকম: প্রথমবারের মতো ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। তাও আবার টি-টোয়েন্টি ফরম্যাটে। ৩ ম্যাচের সিরিজ জয়ে উচ্ছ্বাসের বন্যা বইছে বাংলাদেশের ক্রিকেটপাড়ায়। উচ্ছ্বসিত বিসিবিও। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন তো বলেই ফেললেন, এই সিরিজ জয়ের কারণে সাকিবদের পুরস্কৃত করা হবে।

মঙ্গলবার (১৪ মার্চ) ম্যাচশেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বিসিবি প্রধান। সেখানে সাকিবদের বোনাস প্রসঙ্গে তিনি বলেন, ‘যে কোনো দলের সঙ্গে প্রথমবার কিছু করলে, মানে প্রথমবার… আমরা ওদেরকে ভালো বোনাস দেই। এটা সবসময় ওদের জানা। সব দলের সঙ্গেই তো সিরিজ জেতা হয়ে গিয়েছিল, শুধু এই দলের সঙ্গে কোনো ফরম্যাটে সিরিজ জেতা হয়নি। কাজেই ওরা এটা (পুরস্কার) পাবে, সেটা ওরা জানে।’

পাপন বোনাসের কথা বললেও সাকিবদের দাবি বাড়তি বোনাস। বিসিবি বসের এ বিষয়েও সম্মতি আছে। তিনি বলেন, ‘চার মাস আগে যারা বিশ্ব চ্যাম্পিয়ন হলো, তাদেরকে হারালাম। ওদের সঙ্গে আমরা খেলে অভ্যস্ত নই। এখানে অনেক খেলোয়াড় আছে, যারা আইপিএলের মতো টুর্নামেন্টে খেলে। আইপিএলে সেরা খেলোয়াড়রাই খেলে। ওদের মুখোমুখি হচ্ছে নতুন ছেলেরা, এটা অবশ্যই নতুন চ্যালেঞ্জ ছিল। এটা একটু স্পেশাল। বিশ্ব চ্যাম্পিয়ন এবং হোয়াইটওয়াশ, কাজেই ওরা একটু বেশি চেয়েছে (বোনাস)। আমি বলেছি, অবশ্যই আমরা দেখব।’

পাপন তো বাড়তি বোনাসের ঘোষণা দিলেনই। সেই বোনাসের অঙ্কটা কত হতে পারে? এ বিষয়ে অবশ্য বিসিবি বস কিংবা বোর্ডের অন্য কেউই মুখ খুলেননি। ধারনা করা হচ্ছে, ৩ থেকে ৫ কোটির মতো টাকা পাবেন সাকিব বাহিনী।

প্রসঙ্গত, ইংলিশদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ১৬ রানের জয় পেয়েছে বাংলাদেশ। শুরুতে ব্যাট করে ২ উইকেট হারিয়ে ১৫৬ রানের সংগ্রহ পায় টাইগার বাহিনী। লিটন দাস ৭৩, নাজমুল হোসেন শান্ত ৪৭, রনি তালুকদার ২৪ ও সাকিব ৪ রান করেন। জবাবে ইংল্যান্ড নির্ধারিত ওভার শেষে ১৪২ রান করতে সক্ষম হয়।

এম/

আরো পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা (১৫ মার্চ ২০২৩)

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ