spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৭শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১২ই আশ্বিন, ১৪২৯বাংলা

সাইমন-মাহির ‘লাইভ’ চলবে শুক্রবার থেকে

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। তাদের জুটির নতুন সিনেমা লাইভ মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (৯ সেপ্টেম্বর)।

‘লাইভ’-এর মুক্তি উপলক্ষে বুধবার রাতে রাজধানীর ইস্কাটনের একটি রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সিনেমাটির পরিচালক, নায়ক-নায়িকা ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

সংবাদ সম্মেলনে সাইমন সাদিক বলেন, “গত বছর শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে একটি ছিল ‘লাইভ’। এতে টানা ১৬ মিনিটের একটি শটে অভিনয় করেছি; কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। পুরো গল্পটা একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত না দেখে উঠতে পারবেন না বলে আমার বিশ্বাস। ”

তিনি আরো জানান, এখন পর্যন্ত তার অভিনীত মুক্তি প্রতীক্ষায় আটটি সিনেমা রয়েছে। এর মধ্যে ‘লাইভ’-এ নিজের অভিনয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী সাইমন।

শাপলা মিডিয়া প্রযোজিত সাইকো থ্রিলার গল্পের ‘লাইভ’-এ আরো অভিনয় করেছেন খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। দেশের মোট ২৪ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা যায়।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমা দিয়ে জুটি বেঁধে সাইমন সাদিক ও মাহিয়া মাহি দেখা দিয়েছিলেন বড় পর্দায়। এই সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান সাইমন।

পরে আরো বেশ কিছু সিনেমায় একসঙ্গে ‘পোড়ামন’ জুটি অভিনয় করলেও, মুক্তি পায়নি একটিও।

আরো পড়ুন:

ইউএস টপচার্টে বাংলাদেশের ‘হাওয়া’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ