spot_img
23 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সাংবাদিকদের সঙ্গে কেন বিতর্কে জড়ালেন জয়া বচ্চন?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে সাংবাদিকদের মতানৈক্য নিয়ে বিতর্কে জড়িয়েছেন বার বার । নাতনির কাছেই এবার খোলসা করলেন তার কারণ।

সংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার  জয়া বচ্চনের কাছে চিরচারিত বিষয়। সম্প্রতি এ কারণে খবরের শিরোনামে চলে এসেছিলেন জয়া।

নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন অমিতাভ-পত্নী। অভিযোগ, সেখানে চিত্র সাংবাদিকরা দুজনের ছবি তুলতে গেলে তাদের সঙ্গে ‘কঠিন’ ব্যবহার করেন জয়া। সঙ্গে সঙ্গেই সেই ভিডিও দিকে দিকে ছড়িয়ে পড়ে। এরপরই জয়াকে নিয়ে নিন্দার ঝড় ওঠে। তবে এ বিষয়ে জয়াকে কিছু বলতে শোনা যায়নি।

অবশেষে মুখ খুললেন বি-টাউনের এই বর্ষীয়ান অভিনেত্রী। কিন্তু কার কাছে মুখ খুললেন তিনি? সম্প্রতি নাতনি নব্যার পডকাস্ট শোয়ে এসেছিলেন জয়া। সেখানে নব্যা তাকে বিষয়টি নিয়ে প্রশ্ন করেন।

উত্তরে জয়া বলেন, ‘আমার এই বিষয়টি একদম পছন্দ নয়। যারা কারও ব্যক্তিগত জীবনে নাক গলান এবং তাদের ব্যবহার করে নিজেরা অর্থ উপার্জন করেন, সে রকম মানুষদের আমি একদমই পছন্দ করি না। আমি তো তাদের মুখের উপর বলি যে, আপনাদের কি লজ্জা লাগে না!’

এরপর বিষয়টি আরও স্পষ্ট করে বোঝান জয়া। তার কথায়, ‘কেউ আমার ছবির সমালোচনা করতেই পারেন। আমি তা মাথা পেতে নেব। কিন্তু আমার ব্যক্তিগত পরিসরে তার নাক গলানোর কোনও অধিকার নেই। রাস্তায় হাঁটছি আর কেউ আমার ছবি তুলছে! আরে বুঝতে হবে আমিও তো একজন মানুষ!’

সূত্র : আনন্দবাজার

এসি/

আরো পড়ুন:

ঢাবির সদ্যসমাপ্ত সংগীত উৎসব ব্যাপক সাড়া জাগিয়েছে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ