spot_img
24 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সময় টিভির ইউটিউব চ্যানেল এখন হ্যাকারদের নিয়ন্ত্রণমুক্ত

- Advertisement -

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, সুখবর বাংলা: হঠাৎ করে সময় টিভির পরিচালনাধীন জনপ্রিয় ইউটিউব চ্যানেলে হ্যাকাররা অ্যাটাক করে। প্রায় ১০ মিনিট হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকে চ্যানেলটি।

রোববার (১৬ অক্টোবর) দুপুর ১২টা ৩০ মিনিট থেকে সময় সংবাদের ইউটিউব চ্যানেলের দর্শকরা সময় টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘SOMOY TV’ , ‘SOMOY TV Bulletin’, ও অন্যান্য চ্যানেলগুলোতে চ্যানেলের নাম পরিবর্তন হওয়াসহ বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করেছেন।

এরপর দ্রুত চ্যানেলের নিয়ন্ত্রণ ফিরিয়ে আনা হয় এবং হ্যাকারের অ্যাক্টিভিটি বন্ধ করা হয়। তবে এখনও চ্যানেলের নাম হ্যাকারের দেয়া নামটিই রয়ে গেছে কারণ ইউটিউবের সাপোর্ট টিম বিস্তারিত তদন্তের জন্য কোনো প্রকার পরিবর্তন না করার নির্দেশ দিয়েছেন।

সময় টিভি কর্তৃপক্ষ দর্শকদের অবগতির জন্য জানিয়েছে, ‘চ্যানেলটি এখন হ্যাকারদের নিয়ন্ত্রণমুক্ত এবং খুব শিগগিরই আমরা আবার স্বাভাবিকভাবে ফিরে আসব, সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।’

আরও উল্লেখ যে, ঠিক একই সময়, সময় টিভির পরিচালনাধীন দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল ‘somoynews.tv’ তেও হ্যাকাররা অ্যাটাক করে এবং সময় টিভির সাইবার সিকিউরিটি টিম টের পাওয়ার সাথে সাথে তা নিয়ন্ত্রণে নেয় এবং কোনো প্রকার ডাউন টাইম ছাড়াই তা সমাধান করে।

এম/

আরো পড়ুন:

কেন ব্যবহার করবেন ই-সিম

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ