spot_img
24 C
Dhaka

৩রা ডিসেম্বর, ২০২২ইং, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সমর্থকদের সামনে হাজির হলান্ড

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: এবার ইতিহাদের আঙিনায় ম্যানচেস্টার সিটির জার্সিতে সমর্থকদের সামনে এসেছেন আর্লিং হলান্ড। আনুষ্ঠানিকভাবে এই ফরোয়ার্ডকে পরিচয় করিয়ে দিলেন সিটিজেনরা।

এবার ম্যানচেস্টার সিটির জার্সিতে ইতিহাদে সমর্থকদের সামনে এসে হাজির হলেন আর্লিং হলান্ড। আনুষ্ঠানিকভাবে এই ফরোয়ার্ডকে পরিচয় করিয়ে দিলেন সিটিজেনরা। নতুন জার্সিতে নরওয়েজীয়কে দেখে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় ম্যানচেস্টার সিটির ভক্তদের। এ সময় নিজে অটোগ্রাফ দিয়ে বল উপহার দেন সমর্থকদের।

জেসুস এর জায়গায় নাম্বার নাইন জার্সিতে খেলবেন হলান্ড। ম্যানচেস্টার সিটির ডেরা ছেড়ে ইংলিশ ক্লাব আর্সেনালে নাম লিখিয়েছেন গ্যাব্রিয়েল জেসুস। এই ব্রাজিলিয়ান চলে যাওয়ার পর, দলটির আক্রমণভাগের নেতৃত্বে থাকবেন হলান্ড। জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড থেকে ৬০ মিলিয়ন ট্রান্সফার ফি-তে সিটিজেন শিবিরে যোগ দেন নরওয়ের এই ফরোয়ার্ড।

আর তাকে কেন্দ্র করেই আক্রমনভাগে নতুন পরিকল্পনার ছক কষছে ম্যানসিটি। তাইতো নিজের সেরাটা দিয়ে সবার আস্থার প্রতিদান দিতে চান আর্লিং হলান্ড।

সংবাদ সম্মেলনে বলেন তিনি বলেন, ‘আমার স্বপ্ন ছিল একদিন ম্যানচেস্টার সিটিতে খেলব। তা সত্যি হয়েছে। আর ক্লাবটির হয়ে লড়ব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। যা শুধু এখন অপেক্ষার। ইতিবাচক ফুটবল খেলে ক্লাবের সমর্থকদের মন জয় করায়ই আমার লক্ষ্য।’

নতুন মৌসুমে ম্যানচেস্টার সিটির নাম্বার নাইন জার্সিতে মাঠ মাতাবেন নরওয়ের এই ফুটবলার। দলটির হয়ে এক সময় দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছিলেন হলান্ডের বাবা আলফ-ইঙ্গে। এর আগে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮৯ ম্যাচে ৮৬ গোল করেন হলান্ড ।

আরো পড়ুন:

কাতার বিশ্বকাপ: স্টেডিয়ামে  নিষিদ্ধ অ্যালকোহল

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ