spot_img
26 C
Dhaka

১লা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯বাংলা

সংবাদ সম্মেলন করবেন পরীমণি

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: বছরের শেষ দিনে বোমা ফাটিয়েছিলেন পরীমণি। ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি আভাস দিয়েছিলেন, রাজের সঙ্গে তার সংসার ভেঙে যাচ্ছে। শনিবার তিনি গণমাধ্যমে জানান, খুব শিগগিরই রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন। তবে শনিবার দিবাগত রাতে পরী জানিয়েছিলেন স্বস্তির খবর৷ মান অভিমান ভুলে আবারও রাজের সঙ্গে আছেন বলেই জানান তিনি।

কিন্তু কয়েক ঘণ্টা পরই ফেসবুকে আসে নতুন পোস্ট৷ সেখানে দুটি ছবি শেয়ার করেছেন পরীমণি৷ ছবিতে দেখা যায় পরীর বাসার বিছানা ও বালিশ রক্তে মাখা। ছবি দুটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার।

আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং….’ রবিবার সকাল ৬টার দিকে পরীমণির পোস্ট করা ছবি দুটি নতুন করে নতুন ঝামেলার ইঙ্গিত দিচ্ছে। স্বামী রাজের সঙ্গে আবার কোনো জটিলতা? সেই সূত্রে হাতাহাতির ঘটনা ঘটেছে কি না তা জানা যায়নি৷ কখন সংবাদ সম্মেলন করবেন সে বিষয়েও কিছু বিস্তারিত জানাননি পরীমণি। পোস্টের নিচে মন্তব্য করার অপশানও বন্ধ রেখেছেন তিনি। এসময় তার সঙ্গে যোগাযোগ করেও সাড়া মেলেনি।

চুপচাপ থাকার ব্রত পালন করছেন শরিফুলও রাজও। তার কাছ থেকেও কোনো সাড়া পাওয়া যায়নি।  এর আগে শুক্রবার দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।’

এরপরই শুরু হয় রাজ্য নামে এক পুত্র সন্তানের জনক-জননী রাজ-পরীর সংসার ভাঙা নিয়ে শোরগোল। মাঝখানে তাদের ঝামেলা মিটে যাওয়ার বার্তা পাওয়া গেলেও নতুন করে বিছানা ও বালিশে রক্তমাখা ছবি প্রকাশ করে চলমান ঘটনায় নতুন বাঁক আনলেন পরীমণি।

এম/

আরো পড়ুন:

পরীমণি-রাজের ঝগড়ার কারণ জানালেন রাজের বাবা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ