spot_img
25 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

সংগীতশিল্পী আসিফ কেন বললেন আর্জেন্টিনা বিশ্বকাপের দাবিদার

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: বিশ্বকাপ ফুটবল দরজায় কড়া নাড়ছে। রবিবার (২০ নভেম্বর) থেকে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে বসছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’-এর এবারের আসর। বিভিন্ন দলের সমর্থকেরা এখনই সরব প্রিয় দলের সমর্থনে। পিছিয়ে নেই শোবিজের তারকারাও। জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর ফুটবলে ব্রাজিল দলের সমর্থক। সম্ভাবনার কথার জানালেন প্রতিপক্ষ আর্জেন্টিনাকে নিয়েও।

সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবিদার―এমনটাই মন্তব্য করেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। যদিও তিনি ব্রাজিলকে সমর্থন করেন।

বুধবার নিজের ফেসবুক হ্যান্ডেলে আসিফ লিখেছেন, ‘আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালোবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সব সময়ের মতো আমার প্রথম সিদ্ধান্ত কোনো আর্জেন্টাইন সাপোর্টারের সাথে তর্ক করব না।

এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারো সাথে তর্কও করি না। ব্রাজিল দি অ্যা টিম হিসেবে খেলে, যে কোনো ব্যক্তিগত ক্যারিশমা এই দলের একটা হালকা উপলক্ষ্য মাত্র।’

আর্জেন্টিনা দলের শক্তিমত্তার কথা উল্লেখ করে আসিফ জানান, ‘সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবিদার। এরকমভাবে বাকি দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশি হয়ে থাকলে কোনো আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না, প্লিজ!’

‘ও প্রিয়া’ খ্যাত এ সংগীতশিল্পী বলেন, “ফুটবল নিয়ে চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ। আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার। যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নেব, বাকিরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন।

ইতালির মতো স্ট্যান্ডার্ড টিম পেলে ভালো লাগত, তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক ‘গ্রেটেস্ট শো অন আর্থ-দ্য ফিফা ওয়ার্ল্ড কাপ-২০২২।”

এসি/

আরো পড়ুন:

আজীবন সম্মাননায় আবুল হায়াত

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ