spot_img
29 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

শ্বেতশুভ্র পায়রার সাজে জন্মদিনে পরীমনি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি সোমবার (২৪ অক্টোবর) ৩০-এ পা রেখেছেন । রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হয়ে গেলো পরীর জন্মদিনের জমকালো আয়োজন।

প্রতিবছরই ধুমধাম করে নিজের জন্মদিন উদ্‌যাপন করেন পরি এবং সেই অনুষ্ঠান ঘিরে হয় বেশ আলোচনা-সমালোচনা। তার অনুষ্ঠানের নানা কর্মকাণ্ডের ছবি, ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে সবসময় ভাইরাল হয়ে যায়। তবে এবার আর সমালোচনা নয়, সাদা পায়রার সাজে জন্মদিনের কেক কাটলেন পরী।

রাত ৮টায় জন্মদিনের অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা শুরু হয় রাত সাড়ে ১০টায়। তবে রাত ৮টা থেকেই অনুষ্ঠানে যোগ দিতে থাকেন আমন্ত্রিত অতিথিরা।

পাখির পালক ও লাল-সাদা গোলাপ দিয়ে সাজানো হয়েছিলো অতিথিদের খাবার টেবিল। ঝাড়বাতিতে ঝলমল করেছে হল রুম।

স্বামী ও ছেলেকে নিয়ে অনুষ্ঠানের মধ্যমনি পরী হল রুমে প্রবেশ করেন রাত সাড়ে ১০টার দিকে। এবারের জন্মদিনের সাজসজ্জা নিয়ে পরী বলেন, আগেই বলেছিলাম এবার জন্মদিনে শান্তির বার্তা দেবো। সেই অনুযায়ী এবার সাদা মঞ্চ ও সাদা ড্রেস পরে হাজির হলাম।

পরীমণির কস্টিউম ডিজাইনার জেএস জিমিও বলেন, গতবার আমি ছিলাম না। তাই পরীর ড্রেস নিয়ে অনেক সমালোচনা হয়েছে। পরীর কথামতো আমি শান্তির প্রতীক পায়রার রূপে ড্রেসটার ডিজাইন করার চেষ্টা করেছি ।

অন্যদিকে পরীর জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে রায়হান জুয়েল পরিচালিত তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি।

এছাড়া অনুষ্ঠানে চমক ছিলো পরীমণির বদলে যাওয়া নিয়ে প্রায় ১৫ মিনিটের একটি ডকুমেন্টারি। যা বানিয়েছেন পরী নিজেই। এতে উঠে এসেছে শরিফুল রাজের সঙ্গে প্রেম, বিয়ে, সন্তানের জন্ম সহ পরীর বদলে যাওয়ার কাহিনি।

পরীর এবারের জন্মদিনের অনুষ্ঠানে সস্ত্রীক হাজির ছিলেন নায়ক সিয়াম আহমেদ, অভিনেত্রী তমা মির্জা, পরিচালক এসএ হক অলিক ও রায়হান রাফি, রাশিদ পলাশ।

আগেই পরী জানিয়ে ছিলেন ধুমধাম আয়োজনে এটিই তার শেষ জন্মদিন পালন। এর কারণ হিসেবে নায়িকা বলেছিলেন, ‘আগামীবার তো আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’

এসি/

আরো পড়ুন:

এমন আয়োজনে এটাই আমার শেষ জন্মদিন উদযাপন : পরীমণি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ