spot_img
25 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

শিগগিরই লুকে পরিবর্তন আনছেন নায়িকা মৌসুমী!

- Advertisement -

সাইদ মাহবুব, সুখবর ডটকম: ভক্তদের জন্য শিগগিরই নতুন রূপে হাজির হবেন বলে জানান মৌসুমী। নতুন লুকে তার বডি শেইফেও থাকবে পরিবর্তন।

শারীরিক সৌন্দর্য্য এবং সুস্বাস্থ্যের বিকাশে কাজ করে চলেছে বিউটেইন রিভাইভ। ঢাকা-চট্টগ্রামসহ মোট ৪টি ক্লিনিক পরিচালনার মাধ্যমে ব্র্যান্ডটি দীর্ঘ সময় ধরে কার্যক্রম চালিয়ে আসছে। সম্প্রতি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমী।

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘এটা অনেক ইন্টারেস্টিং মনে হয়েছে আমার কাছে। কারণ এই মুহূর্তে এই ধরনের একটা ট্রিটমেন্টের প্রয়োজন। গুলশান শাখার ক্লিনিকে গিয়ে দেখেছি তারা বেশ যত্ন সহকারে কাজ করেন। এরপর আমি তাদের সঙ্গে যুক্ত হই। আশা করি তাদের এই কার্যক্রম আরও সফল হবে।’

এ প্রসঙ্গে বিউটেইন রিভাইভের কর্ণধার রোমানা ওয়াফা বলেন, ‘আমি চ্যালেঞ্জ করে বলতে পারি যত্নে ও নিয়মে নিজেকে বেঁধে নিতে পারলে জীবন সুন্দর হয়। মৌসুমী আপুর বিষয়ে আমি চ্যালেঞ্জ নিচ্ছি। তবে শর্ত একটাই তাকে নিয়মিত হতে হবে।’

‘ওয়াফার চ্যালেঞ্জ’ শিরোনামের এই ক্যাম্পেইনের আওতায় ৬ মাস ধরে ক্লিনিকটির কাছ থেকে চিকিৎসা সেবা নেবেন মৌসুমী। এ সময় তার ত্বক, অতিরিক্ত মেদ কমানোসহ আরও বিভিন্ন সমস্যার সমাধানে কাজ চলবে।

ক্যাম্পেইনটি পরিচালনা করছে এজেন্সি আইডিয়া বক্স। এর সব বিজ্ঞাপন নির্মাণ করছে নাইন্টিজ কিডস ফিল্মস। খুব শিগগিরই ব্র্যান্ডটির ফেসবুক এবং অন্যান্য পেজ থেকে বিজ্ঞাপনগুলো প্রচার শুরু হবে।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

জয়া আহসান : দুই বাংলায় সমানভাবে জনপ্রিয়তার রহস্য কী?

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ