spot_img
25 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

শাহরুখ খান মুম্বাই বিমানবন্দরে কেন আটক?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক: মুম্বাই বিমানবন্দরে আটক হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ভারতীয় গণমাধ্যম ১২ নভেম্বর এই তথ্য নিশ্চিত করেছে। জানা গেছে, দেশটির শুল্ক দপ্তর থেকে আটক করা হয় কিং খানকে।

খবরে বলা হয়েছে, এসময় তিনি ব্যক্তিগত বিমানে দুবাই থেকে নিজ দেশ ভারতে ফিরছিলেন। শাহরুখ খানকে মুম্বাই বিমানবন্দরে কিছুক্ষণ রাখা হয়। পরে শাহরুখ ও তার ম্যানেজারকে ছেড়ে দেওয়া হয়। যদিও আটক রাখা হয় শাহরুখ খানের দেহরক্ষী ও টিমের বাকি সদস্যদের।

জানা গেছে, টিমের সবাইকে সারা রাত আটকে রেখে ভোরের দিকে সব সদস্যকে ছেড়ে দেওয়া হয়। শাহরুখদের কাছে অনেক দামি অসংখ্য ঘড়ি আছে বলে অভিযোগ।

শাহরুখ ও তার টিমের ব্যাগ থেকে একাধিক দামি ঘড়ির খালি কৌটাও উদ্ধার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ১৭ লাখ ৫৬ হাজার ৫০০ টাকার শুল্ক আদায় করেছেন কর্মকর্তারা।

উল্লেখ্য, দুবাইয়ে ৪১তম শারজা আন্তর্জাতিক বইমেলায় আমন্ত্রিত ছিলেন অভিনেতা। সেখান থেকেই ব্যক্তিগত বিমানে গোটা টিম নিয়ে ফিরছিলেন মুম্বাই।

প্রসঙ্গত, গত বছর অক্টোবরের শুরুর দিকে খবর মেলে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছে এনসিবি। এরপর গ্রেফতারি, দীর্ঘ তদন্তপর্ব, অবশেষে মুক্তি। এ নিয়ে জলঘোলা কম হয়নি। তবে অনেকেই পাশে দাঁড়িয়েছিলেন কিং খানের। ছবির শুটিং মাঝপথে থামিয়ে ফিরে এসেছিলেন শাহরুখ।

অন্যদিকে, দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাকে বিশেষ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে আগামী বছর তিনি তিন-তিনটে ছবি নিয়ে ফিরছেন। ‘পাঠান’, ‘ডাঙ্কি’, ‘জওয়ান’ মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে ভক্তরা।

সূত্র: এনডিটিভি

এসি/

 আরো পড়ুন:

জয়া কি সেক্রেটারির মাধ্যমে কথা বলেন অমিতাভ বচ্চনের সাথে?

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ