spot_img
23 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

শাবনূরের ফেরার ইঙ্গিত!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা:  আসি আসি করেও কাটিয়ে দিয়েছেন দীর্ঘদিন। কিন্তু সিনেমায় ফেরার কোনো লক্ষণই দেখা যায়নি জনপ্রিয় নায়িকা শাবনূরের মধ্যে। কিন্তু হঠাৎ করে সম্প্রতি নিজের কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই দেখা গেছে ভিন্ন এক শাবনূরকে! সিনেমা থেকে দূরে সরে যাওয়ার পর অস্ট্রেলিয়ায় থিতু হয়েছেন এ নায়িকা। সেখানে সঙ্গে রয়েছে একমাত্র সন্তান। দীর্ঘদিন পর্দার বাইরে থাকার কারণে শারীরিক গঠনের দিকেও খেয়াল ছিল না এ নায়িকার।

অনেকটা মুটিয়ে গিয়েছেন। কিন্তু সাম্প্রতিক প্রকাশিত ছবিগুলো বলে ভিন্ন কথা। আগের তুলনায় অনেকটা স্লিম হয়েছেন তিনি। শারীরিক গঠনেও এসেছে পরিবর্তন। তবে এসব ছবি ভক্তরা স্বাভাবিকভাবে নিতে পারেননি। তাদের ভাষায়, নিজের প্রকাশিত তিনটি ছবিতে শাবনূর ধরা দিয়েছেন অনেকটা ‘বেসামাল’ভাবে। কারণ ছবিগুলোতে শাবনূরের পোশাক যে রকম ছিল, সেটা তারা আশা করেননি।

কেউ কেউ ছবিগুলো মুছে দেওয়ার অনুরোধও জানিয়েছেন। তবে শাবনূর ঘনিষ্ঠরা বলছেন ভিন্ন কথা। নিজেকে পরিবর্তন করছেন শাবনূর। হয়তো এবার ফেরার জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন। যদিও তার ফেরার চেষ্টা এটাই প্রথম নয়। এর আগেও কয়েকবার বলেছেন ‘ফিরছেন’। হয়তো অভিনয়, নয়তো পরিচালনা। কিন্তু শেষতক কোনোটিই হয়নি। এর মূল কারণ ছিল শারীরিক ফিটনেস। এবার বোধহয় এই ফিটনেসের ওপরই জোর দিয়েছেন তিনি।

শাবনূর লিখেছেন, ‘নিজের মতো হও, তোমার দ্বিতীয়টি নেই’। যদিও নেটিজেনদের বিরূপ প্রতিক্রিয়া কিংবা নিজের ফিরে আসা-কোনো বিষয়েই মন্তব্য করেননি এ চিত্রনায়িকা।

এম এইচ/

আরো পড়ুন:

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন আজ

- Advertisement -

Related Articles

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ