spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

শাকিরা-ডুয়া লিপার অনুপস্থিতিতে কারা মাতাবেন বিশ্বকাপের উদ্বোধন অনুষ্ঠান?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: পুরো দুনিয়ার ফুটবল প্রেমীদেরই আগ্রহ এখন ফুটবলের এই মহাযজ্ঞকে ঘিরে। রবিবার (২০ নভেম্বর) থেকে আরব দেশ কাতারে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। যেটিকে অবহিত করা হয় ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ হিসেবে।

উদ্বোধনী ম্যাচের আগে আজ কাতারের আল বাইত স্টেডিয়ামে হবে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’-এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

এবারের বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন না বিশ্বখ্যাত গায়িকা শাকিরা। মাস দুয়েক আগেও বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম খবর প্রকাশ করেছিল বিশ্ব ফুটবলের এই আসরটিও মাতাবেন ‘ওয়াকা ওয়াকা’ গায়িকা। কিন্তু ভক্তদের জন্য দুঃসংবাদ, কাতারে থাকছেন না তিনি। দেখা যাবে না আরেক বড় তারকা, গায়িকা ডুয়া লিপাকেও।

জানা গেছে, বিশ্বকাপের বিভিন্ন অবকাঠামো নির্মাণ করতে গিয়ে শ্রমিক মৃত্যুর ঘটনা কেন্দ্র করে কাতারে আসতে রাজি হননি শাকিরা ও ডুয়া লিপা।

তবে কাতার বিশ্বকাপ মাতাবেন বিটিএসের সদস্য জাংকুক। এবারের বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ও গেয়েছেন তিনি। আজ মুক্তি পাবে গানটি, এরপর আল বাইত স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি।

তবে কাতার বিশ্বকাপের উদ্বোধনীতে থাকবেন বলিউড তারকা নোরা ফাহেতি। এছাড়াও মরুর বুকে জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন কলম্বিয়ান গায়ক জে বলভিন, মার্কিন ব্যান্ড ব্ল্যাক আইড পিস, নাইজেরিয়ার গায়ক-গীতিকার প্র্যাট্রিক নায়েমেকা ওকোরি, তরুণ মার্কিন গায়ক লিল বেবি, রবি উইলিয়ামস, জেসন ডেরুলো, ক্লিন ব্যান্ডিট, শন পল, নিকি মিনাজ, মালুমা এবং মারিয়াম ফারেস-এর মতো বিখ্যাত শিল্পীরা।

এসি/আইকেজে

আরো পড়ুন:

আর্মি স্টেডিয়ামে ‘ব্যান্ড ফেস্ট’, গাইবে ১৮ ব্যান্ড

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ