spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

শক্তিশালী দল ঘোষণা করল ইংল্যান্ড

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: কাতার বিশ্বকাপকে সামনে রেখে শক্তিশালী দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ২৬ সদস্যের দলে প্রত্যাশিতভাবে জায়গা পেয়েছেন হ্যারি কেন, রাহিম স্টার্লিং, মার্কাস রাশফোর্ডরা। অনেকের আপত্তি সত্ত্বেও স্কোয়াডে জায়গা করে নিয়েছেন হ্যারি ম্যাগুয়ার।

হ্যারি ম্যাগুয়ার গত কয়েক বছর ধরেই ফর্মখরায় ভুগছেন। তারপরও তিনি কেন বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ একটি ইভেন্টে স্কোয়াডে থাকবেন, তা নিয়ে প্রশ্ন ইংল্যান্ডের সাবেকদের। এদিকে, দুর্দান্ত ফর্মে ছিলেন চেলসির ডিফেন্ডার রিস জেমস। ইনজুরির কারণে এই তারকার কপাল পুড়েছে। ২৬ সদস্যের দলে জায়গা হয়নি তার।

ইংল্যান্ড দলে জায়গা পাওয়ার কথা চলছিল টামি আব্রাহাম ও ইভান টনিকে নিয়ে। কিন্তু কাতারে ইংল্যান্ড দলের সঙ্গী হচ্ছেন না তারা। গ্যারেথ সাউথগেট দলেই রাখেননি এ দজনকে। গত ইউরোতে ইংল্যান্ডের সেরা পারফরমারদের তালিকায় প্রথমদিকেই ছিলেন জ্যাক গ্রেয়ালিশ ও কেলভিন ফিলিপস ও ডেকলাইন রিসরা। প্রত্যাশিতভাবে তারা জায়গা করে নিয়েছেন সাউথগেটের দলে।

ইংল্যান্ড স্কোয়াড

গোলরক্ষক: জর্ডান পিকফোর্ড, অ্যারন রামসডালে ও নিক পোপ।

ডিফেন্ডার: কাইরান ট্রিপিয়ার, জন স্টোনস, কাইল ওয়াকার, লুক শ, হ্যারি ম্যাগুয়ার, বেন হোয়াইট, ট্রেন্ট আলেকজান্ডার আর্নল্ড, এরিক ডিয়ার, কনর কোডি

মিডফিল্ডার: ডেক্লান রাইস, ক্যালভিন ফিলিপস, ম্যাসন মাউন্ট, জর্ডান হেন্ডারসন, জুডে বেলিংহাম ও কনর গ্যালাঘের।

ফরোয়ার্ড: হ্যারি কেন, ক্যালাম উইলসন, রাহিম স্টার্লিং, ফিল ফোডেন, জ্যাক গ্রেলিশ, বুকায়ো সাকা, মার্কাস রাশফোর্ড ও জেমস ম্যাডিসন।

এম/

আরো পড়ুন:

ভারতকে উড়িয়ে ইংল্যান্ডকে ফাইনালে নিয়ে গেলেন হেলস-বাটলার

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ