spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

লড়াই চালিয়ে যেতে চাই: পরীমনি

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর চিত্রনায়িকা পরীমনি বলছেন, তিনি এখন ভরসা পাচ্ছেন; আর লড়াই চালিয়ে যাবেন।
সোমবার সকালে সাভার থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর বিকালে উত্তরা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
এরপর রাত ৮টায় ঢাকার গুলশানে নিজের বাড়িতে সাংবাদিকদের সামনে আসেন তিনি; যেখানে আগের দিন সংবাদ সম্মেলন করে কান্নাজড়িত কণ্ঠে অভিযোগ জানিয়েছিলেন তিনি।
সোমবার পরীমনি বলেন, “আজকে আমি অনেক খুশি। আজকে অনেক শান্তি লাগতেছে। এত তাড়াতাড়ি জিনিসগুলো হয়েছে, এতটা আশাও করেছিলাম না। আমি সবার প্রতি কৃতজ্ঞ, যারা আমার পাশে ছিলেন, আমাকে সাপোর্ট করেছেন।”
ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ নিয়ে গত বুধবার রাতে বনানী থানায় অভিযোগ দায়ের করতে গিয়েও কোনো সহায়তা পাননি বলে জানিয়েছিলেন পরীমনি।
চার দিনে যারা ঘটনাটি জেনেছেন, তাদের অনেকেও উল্টো ‘দমিয়ে রাখার’ চেষ্টা করেন বলে জানান পরীমনি।
বিষয়টি তুলে ধরে তিনি বলেন, “এই লড়াইটা কতটা কঠিন, সেটা গত চার দিনে আমি বুঝে গেছি। আমি যতক্ষণ না সুবিচার পাব, ততক্ষণ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে চাই। আমি অনেক ভরসা পাচ্ছি। আমি উঠে দাঁড়ানোর মতো ভরসা পাচ্ছি। এখন পুরোটা লড়তে চাই।”

এর আগে সংবাদ সম্মেলনে আসামিদের সঙ্গে প্রভাবশালীদের যোগাযোগের অভিযোগ তুলেছিলেন পরীমনি।
সেক্ষেত্রে তদন্ত প্রভাবিত হতে পারে বলে কোনো শঙ্কা আছে কি না- এ প্রশ্নের জবাবে পরীমনি বলেন, “যারা দায়িত্ব নিয়েছেন। সত্যিই সাহস পাচ্ছি এবার। আমার আইনের উপর আস্থা আছে। আমার তো মামলাই নেওয়া হচ্ছিল না। সবাই এখন আমার পাশে আছে। আমার এখন ভয় পাওয়ার কোনো কারণ নেই।”

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ