spot_img
24 C
Dhaka

৯ই ডিসেম্বর, ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

হারমোনি শিরোনামে “লা রিভ” নিয়ে এসেছে উইন্টার কালেকশন

- Advertisement -

লাইফস্টাইল ডেস্ক, সুখবর বাংলা: মানুষ ও প্রকৃতির মধ্যে পারস্পরিক নির্ভরতার সমীকরণ চিরন্তন। প্রকৃতি যেমন মনকে প্রশান্ত করে, তেমনি মানুষই পারে প্রকৃতির শান্তি ধরে রাখতে। মানুষ ও প্রকৃতির মধ্যে বয়ে চলা এই নিরন্তর ঐকতানকে উপজীব্য করে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও অনুষঙ্গ ব্র্যান্ড লা রিভ হারমোনি/ঐকতান শিরোনামে নিয়ে এসেছে উইন্টার ২০২২ কালেকশন।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস সংবাদমাধ্যমকে বলেন, ‘আন্তর্জাতিক ফ্যাশনের সকল ক্লাসিক ও কনটেম্পোরারি ডিজাইন এবং প্রিন্টস্টোরি দিয়ে সাজানো হয়েছে লা রিভের উইন্টার’২২ কালেকশন। ট্রেন্ডের শীর্ষে থাকা প্যাটার্ন থেকে শুরু করে ফেব্রিক সিলেকশনে এই সময়ের ফ্যাশন চাহিদা ও উপযোগিতার (ইউটিলিটি) ওপরে বিশেষ গুরুত্ব দিয়েছি আমরা।’

তিনি আরও বলেন, ‘লা রিভ উইন্টার’২২ কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ নানান ডিজাইনের উইন্টার জ্যাকেট। নারী, পুরুষ ও শিশুদের জন্য প্রায় সব ধরনের, সব অকেশনে পরার উপযোগী জ্যাকেট ডিজাইন করেছি আমরা। পুরুষের জন্য বোম্বার , সফট কুইল্ট জ্যাকেট থেকে শুরু করে বাইকার, হুডি এবং কুইল্ট ও ক্যামোফ্লেজ ভেস্ট জ্যাকেট ডিজাইন করা হয়েছে এবার।

নারীদের জন্য থাকছে সিঙ্গেল বাটন ওভারল্যাপ, শর্ট, মিড-লেংথ ও লং জ্যাকেট, ওভারকোট স্টাইল, বেল্টেড ও ফ্লিস জ্যাকেট। টাফেটা, ডেনিম, নিট ও টার্টান ফেব্রিকে এই জ্যাকেটগুলি বোনা হয়েছে। শিশুদের জন্যে ডিজাইন করা হয়েছে প্রিন্ট ও সিঙ্গেল কালার পাফার, হুডি ও সোয়েট জ্যাকেট।’

লা রিভের অন্যতম জনপ্রিয় কালেকশন, ব্লেজার থাকছে  কালেকশনে। এই বছর নোচড ল্যাপেল কলারের সেমি ফর্মাল ও ফর্মাল ব্লেজার পাওয়া যাবে নারী-পুরুষ-শিশু সব ক্যাটাগরিতেই। লা রিভের আরেকটি জনপ্রিয় কালেকশন- ডেনিমেও থাকছে জ্যাকেট, টিউনিক ও ফ্রকের স্টাইল। উইন্টার কমফোর্ট সোয়েটশার্টে হুডি ও স্লিভলেস স্টাইল ডিজাইন করা হয়েছে। এই সময়ের সাড়া জাগানো সব থিম যেমন নাসা, প্যানেলড ও আর্দি টোনের সোয়েটশার্টগুলি সবার নজর কাড়বে এবার।

চলতি ফ্যাশনে চলছে আশি ও নব্বই দশকের দাপট। তারই অণুপ্রেরণায় কামিজ, টিউনিক ও কোর-উইন্টার স্টাইলগুলিতে ফ্লেয়ারড হেমলাইন, রেট্রো র‍্যাপ, স্টেটমেন্ট কলার ও অর্নামেন্টাল বর্ডারলাইনে বিশেষ মনোযোগ দিয়েছে লা রিভ। স্লিভ ও স্লিটের পাশাপাশি নেকলাইনে নোচ ল্যাপেল, হাইনেক, ক্রুনেক, শল, কেপ ও কি-হোলের মতো ট্রেন্ডি কলারের ডিজাইন কালেকশনে বৈচিত্র্যে এনেছে। সব পোশাকেই পকেটস, ইনার ও টাই-আপের মতো ইউটিলিটি ফিচারের ব্যবহার বাড়ানো হয়েছে।

আর্দি, হাই-কন্ট্রাস্ট ও প্যাস্টেল রঙের প্যালেটে সাজানো উইন্টার কালেকশনে আন্তর্জাতিক ফ্যাশন উইক থেকে বাছাই করা প্রিন্ট ও মোটিফ নিয়ে এসেছে লা রিভ। স্যাচুরেটেড স্ট্রাইপস, ফ্লোরাল সোলেস, টার্টান পাওয়ার, শিফটেড ডাই ও ট্রান্সফর্মিং জিওমেট্রির মতো হাই-স্ট্রিট প্রিন্টগুলিতে রঙিন হয়েছে এবারের লা রিভ উইন্টার’২২ কালেকশন।

কোর-উইন্টার স্টাইলের পাশাপাশি নারীদের জন্য শাল, সোয়েটার, কার্ডিগান,স্টেটমেন্ট কলার কামিজ, জ্যাকেট-স্টাইল টিউনিক, সিঙ্গেল বাটন ওভারল্যাপ, শ্রাগ, টার্টান ও টাই-ওয়েইস্ট টিউনিক, ফ্লেয়ার্ড ও স্ট্রেইট কামিজ ছাড়াও গ্ল্যাম-পার্টিতে পরার উপযোগী সালোয়ার কামিজ ডিজাইন করা হয়েছে।

পুরুষের জন্যও থাকছে ফুল স্লিভ সোয়েটার, ফুল স্লিভ টিশার্ট, পোলো, ক্যাজুয়াল ও ফর্মাল শার্ট। শিশুদের জন্য শীত উপলক্ষ্যে ম্যাচিং সোয়েটশার্ট ও প্যান্ট সেট, ডেনিম ও কেপ জ্যাকেট, সোয়েটার, বিনি ক্যাপ,ক্যাজুয়ালশার্ট, টি ও পোলো শার্ট,  টিউনিক, ফ্রক ও কমফোর্ট বটমসলঞ্চ করেছে লা রিভ।

লা রিভ উইন্টার’২২ কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়নগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে (www.lerevecraze.com)। বিস্তারিত জানতে লগইন করুন লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze.

এম/

আরো পড়ুন:

ফ্যাশনে রঙিন সানগ্লাসের বাজিমাত

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ