spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

লাখ টাকার আইসক্রিম চেখে দেখতে হুমড়ি খেলেন ক্রেতারা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: একটি আইসক্রিম, দাম তার লাখ টাকা! অর্থনৈতিক এই সঙ্কটকালে সেই আইসক্রিম চাখার মানুষের অভাব হয়নি বাংলাদেশে। ঢাকার একটি ‘পাঁচ তারা’ হোটেলে সোনায় মোড়ানো এই আইসক্রিম চেখে দেখার সুযোগ দেওয়ার পর এত বেশি আগ্রহী পেয়েছে যে, এখন তারা সরবরাহ করতে পারছে না।

রোববার হোটেল সারিনার ফেইসবুক পাতায় একটি পোস্টে বলা হয়, “ঢাকার সবচেয়ে দামি আইসক্রিম পাওয়া যাচ্ছে ৯৯,৯৯৯ টাকায়”। পোস্টের সঙ্গে কাচের ছোট বাটিতে সোনায় মোড়ানো আইসক্রিমের ছবিও দেওয়া হয়। মুহূর্তেই পোস্টটি ভাইরাল হয়ে যায়। অনেকেই তা শেয়ার দেন।

আইসক্রিমের এই দাম নিয়ে লোকে টিপ্পনী কাটলেও ফেইসবুক পোস্ট দেওয়ার একদিনের মধ্যেই এই প্যাকেজটি ‘ওভারবুকড’ হয়ে যাওয়ার কারণে এর অর্ডার নেওয়া বন্ধ আছে বলে জানায় হোটেল কর্তৃপক্ষ। তাও জানানো হয় ফেইসবুক পোস্টে। ১৭ জুলাই হোটেল সারিনার ১৯তম বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে দুবাই থেকে ২৪ ক্যারেটের খাওয়ার যোগ্য সোনায় তৈরি এই আইসক্রিম এনেছে হোটেলটি।

‘গোল্ডেন আইসক্রিম’ নিয়ে হোটেল সারিনার মার্কেটিং বিভাগের সহকারী পরিচালক সৈয়দ মেহরান হোসেন বলেন, “ইতিমধ্যে অসংখ্য অর্ডার হোটেল কর্তৃপক্ষের কাছে এসে গেছে। ওভারবুকড হয়ে যাওয়ায় এখন আর নতুন কোনো অর্ডার নেওয়া যাচ্ছে না।

“ভাবতেই পারিনি এত সাড়া পাব। ভাবিনি একদিনেই এত অর্ডার আসবে, যে অফারটি বন্ধই করে দিতে হবে। আমরা অভিভূত!”

কোভিড-১৯ পরিস্থিতির কারণে এই আইসক্রিম তৈরিতে দুবাই থেকে আনা ‘সোনালী পাতা’ বা ‘গোল্ড লিফ’ বাজারে আর পাওয়া যাচ্ছে না বলে নতুন অর্ডার নিতে পারছেন না বলে জানান মেহেরান।

তবে হোটেল কর্তৃপক্ষের ‘নিজস্ব নীতি’ অনুসরণ করতে এই আইসক্রিম প্যাকেজের ঠিক কতটি অর্ডার তারা পেয়েছেন, এ বিষয়ে কিছু জানাতে চাননি তিনি।

এই আইসক্রিম কেনার প্যাকেজে হোটেলটিতে থাকার সুযোগও রয়েছে।

মেহরান বলেন, আইসক্রিমের এই প্যাকেজ ক্রেতারা হোটেল সারিনার ‘লাক্সারিয়াস ইম্পেরিয়াল সুইটে’ দুজন এক রাত থাকতে পারবেন বিনামূল্যে।

এই হোটেলে বিলাসবহুল ‘ইম্পেরিয়াল সুইটের’ সংখ্যা মাত্র একটি। এখানে এক রাত থাকতে খরচ হয় ৪০ হাজার টাকা। আইসক্রিমের প্যাকেজের সঙ্গে আরও আছে সকালের নাশতা।

আরো পড়ুন:

ফুটবল বিশ্বকাপে স্বেচ্ছাসেবক হতে চান?

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ