spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

রেলে ১৫ হাজার লোকবল নিয়োগ হচ্ছে

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: জনবল নিয়োগে রেলের নীতিমালা চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, আগামী ১৫ দিনের মধ্যে ১০ থেকে ১৫ হাজার জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

শুক্রবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশন ও রেলওয়ের বিভিন্ন স্থাপনা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। পরে মন্ত্রী রাজশাহী স্টেশন হতে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করেন। এ রুটে ভারতের সঙ্গে ট্রেন যোগাযোগের সম্ভাবনা যাচাই করতে সরজমিনে দেখতে রেলমন্ত্রী রহনপুর সফরে যান।

রেলমন্ত্রী বলেন, লোকবল ও কাঠামোর অভাব ঘুচিয়ে সামর্থ্য বাড়ানো গেলে ভারতসহ প্রতিবেশী দেশগুলোর সাথে রেল যোগাযোগ আরও তরান্বিত হবে। প্রতিমাসে ভারত থেকে অন্তত দেড় শতাধিক ট্রেন দেশে আসছে। ভারত সড়ক পথের তুলনায় রেলপথে পণ্য পরিবহণে বেশি আগ্রহী।

বিভিন্ন পক্ষ রেলের জায়গা দখল করছে অভিযোগ তুলে রেলমন্ত্রী বলেন, দখলকৃত জায়গা উদ্ধার করে মালামাল রাখার জন্য আইসিটি টার্মিনাল স্থাপন করা হবে।

তিনি বলেন, রেলের এতো জায়গা থাকলেও কর্মকর্তা-কর্মচারিরা টিন সেডের মধ্যে কাজ করছে। এটা যুগের সাথে মেলে না। কিন্তু রাজশাহীতে রেলের বহুতল ভবনের প্রয়োজন সেটি রেল দপ্তরে জোরালোভাবে পৌঁছেনি বলে জানান রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ