Sunday, May 9, 2021
Sunday, May 9, 2021
danish
Home Latest News রেললাইনে শিশু, জীবন বাজি রেখে দৌড়ে বাঁচালেন রেলকর্মী || দেখুন ভিডিও

রেললাইনে শিশু, জীবন বাজি রেখে দৌড়ে বাঁচালেন রেলকর্মী || দেখুন ভিডিও

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: দ্রুত ছুটে আসছে ট্রেন। এদিকে রেললাইনেই আটকা পড়ে আছে এক শিশু। এমন এক পরিস্থিতিতে নিশ্চিত মৃত্যুর মুখ থেকে শিশুটিকে বাঁচিয়ে আলোচনায় এসেছেন ময়ূর শেলখে নামের এক রেলকর্মী। রেলের মুম্বাই শাখায় এ ঘটনা ঘটে। প্রথমে জানাজানি না হলেও ইন্টারনেটে ভিডিওটি ছড়ালে তা নিমিষে ভাইরাল হয়। মধ্য রেলের মুম্বাই শাখায় পয়েন্টম্যান হিসেবে কাজ করেন ময়ূর শেলখে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার (১৭ এপ্রিল) ভাঙানি রেলস্টেশনে ২ নম্বর প্ল্যাটফর্ম দিয়ে এক নারীর হাত ধরে হেঁটে যাচ্ছিল শিশুটি। হাঁটতে হাঁটতে হঠাৎ হাত ছে়ড়ে দৌড়াতে গিয়ে রেললাইনে পড়ে যায় শিশুটি। আর উঠতে পারছিল না। এ ঘটনায় হতভম্ব ওই নারীও কিছু করতে পারছিলেন না। এদিকে শিশুটি যে পাশে পড়ে গিয়েছে সেদিক থেকে ছুটে আসছে ট্রেন। ট্রেনটি ওই স্টেশনে দাঁড়ানোর কথা। ফলে দ্রুত গতিতে এগিয়ে আসা ট্রেনটিকে এত কম সময়ে থামানো সম্ভব ছিল না।

এ দৃশ্য চোখে পড়লে দৌড় শুরু করেন রেলকর্মী ময়ূর শেলখে। তিনি দ্রুত শিশুটির কাছে পৌঁছে যান। তাকে আগে প্ল্যাটফর্মে তুলে নিজে উঠে আসেন। তার প্ল্যাটফর্মে উঠে আসার সেকেন্ডের মধ্যেই গা ঘেঁষে দ্রুতগতিতে চলে যায় ট্রেনটি। রেলমন্ত্রী পীযূষ গোয়েল বলেছেন, এটা মুম্বাইয়ের বঙ্গানি রেল স্টেশনের ঘটনা। ভিডিও ফুটেজে ১৭ এপ্রিল তারিখ দেখা যাচ্ছে। তিনি ভিডিওটি পোস্ট করে ময়ূর শেলখের অকুণ্ঠ প্রশংসা করেন রেলমন্ত্রী।

দেখুন ভিডিওটি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments