spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

রেখা-অমিতাভের প্রেমের যে দৃশ্য দেখে কেঁদেছিলেন জয়া

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা। পুরো ক্যারিয়ারেই প্রেম, বিয়ে আরও নানা বিষয় নিয়ে বরাবরই তুমুল আলোচিত তিনি। অনেকের সঙ্গে প্রেমের গুঞ্জন থাকলেও সবচেয়ে আলোচিত ছিল অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন। এমনও শোনা গেছে, তাঁরা গোপনে বিয়েও করেছেন। কিন্তু সিনেমা পরিবারের সদস্য হলেও এই বিষয় সহজে নিতে পারেননি অমিতাভের স্ত্রী জয়া বচ্চন। একটি ছবিতে রেখা-অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কেঁদে ফেলেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে রেখা জানান সেই কথা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, সময়টা ১৯৭৮ সাল। ‘মুকাদ্দার কা সিকান্দার’ সিনেমা দেখার জন্য সপরিবারে হলে এসেছিলেন অমিতাভ বচ্চন। রেখা ওই সাক্ষাৎকারে জানান, ছবিতে তখন রেখা এবং অমিতাভের প্রেমের দৃশ্য চলছে। সিনেমা হলের একেবারে সামনের আসনে বসে সেই দৃশ্য দেখছিলেন জয়া বচ্চন। হঠাৎ তার চোখ থেকে অশ্রু গড়িয়ে পড়ল। গাল-গলা বেয়ে সেই অশ্রু ঝরে পড়ল অবিরাম ধারায়।

রেখা আরও জানান, তিনি সেদিন ছিলেন হলের প্রজেকশন রুমে পর্দার পাশে। সেখান থেকে তিনি স্পষ্ট দেখতে পাচ্ছিলেন জয়াকে। কিন্তু জয়ার পিছনের আসনে বসা অমিতাভ সেই অশ্রুপাত দেখতে পাননি।

এই ঘটনার পর দিন থেকেই রেখাকে অনেকেই বলেছিলেন, অমিতাভ আর তার সঙ্গে ছবি করবেন না। এ ব্যাপারে নাকি প্রযোজকদের সঙ্গে কথাও বলতে শুরু করেছেন তিনি।

বলিউডে সে সময় রটে গিয়েছিল, অমিতাভের ওই সিদ্ধান্তের জেরেই রেখা আর জয়ার মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়।

১৯৭৮ সালের পর ১৯৮১ সালে যশ চোপড়া রেখা-অমিতাভ-জয়াকে নিয়ে তৈরি করেন ‘সিলসিলা’ সিনেমা। ছবিটি সেই সময় বেশ জনপ্রিয়তা পায়।

এম/

আরো পড়ুন:

বিয়ের গুঞ্জন ও সিঁথির সিঁদুর নিয়ে যা বললেন অপু বিশ্বাস

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ