spot_img
21 C
Dhaka

৩০শে জানুয়ারি, ২০২৩ইং, ১৬ই মাঘ, ১৪২৯বাংলা

রেইস নার্সিং ইনস্টিটিউটে শিক্ষার্থীদের সম্বর্ধনা ও নবীনবরণ

- Advertisement -

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি, সুখবর ডটকম: কৃতী শিক্ষার্থীদের সম্বর্ধনা ও নবীনদের বরণ অনুষ্ঠান করেছে রেইস নার্সিং ইনস্টিটিউট। ২০ জানুয়ারি শুক্রবার সকালে কাপাসিয়া উপজেলার আমরাইদ বাজার সংলগ্ন মোস্তফা প্লাজার ৩য় তলায় নার্সিং ইনস্টিটিউটে এই অনুষ্ঠান হয়।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের উপসচিব ইব্রাহিম ভূইয়া, সৈয়দা জোহরা তাজউদ্দিন নার্সিং কলেজ অধ্যক্ষ সফিকুল ইসলাম, কৃষি ব্যাংক হবিগঞ্জ মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক সোহরাব জাকির, ইনস্টিটিউট পরিচালক ফ ম খালেকুজ্জামান, অধ্যক্ষ ফাতেমা জান্নাত, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতাল এজিএম শিক্ষা বিভাগ ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান শফিকুল হাকিম মোল্লা হিরণ প্রমুখ উপস্থিত ছিলেন। শিক্ষার্থী মিস্টি রানী দাস নৃত্য ও মহিউদ্দিন একক সঙ্গীত পরিবেশন করেন।

ইব্রাহিম ভূইয়া বলেন, বর্তমান সরকার শিক্ষানুরাগী। ১ জানুয়ারি বই উৎসব করছে, শিক্ষার্থীরা নতুন বই পড়ছে। অথচ আমি ছোটবেলায় বছরের শুরুতে পুরাতন বই পড়তাম।  তিনি বলেন, করোনাকালে নার্সদের প্রয়োজন আরো বেশি বুঝতে পেরেছি। কারোনাকালে বিশ্বে নার্সদের উপর দায়িত্ব পড়েছিল। বর্তমান সরকার নার্সদের গ্রেড বাড়িয়েছে। দেশে নার্সদের বিশাল নিয়োগ দেওয়া হয়েছে।

এম/ আই. কে. জে/

আরো পড়ুন:

উন্নয়নশীলদের সংকট কাটাতে বৈশ্বিক সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ