spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৬ই অক্টোবর, ২০২২ইং, ২১শে আশ্বিন, ১৪২৯বাংলা

রিকশাচালককে মারধর করা সেই ‘প্রভাবশালী ব্যক্তি’ আইনের আওতায়

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: রাজধানী ঢাকার বংশা‌লে রিকশাচালককে মারধর করা সেই সুলতানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ বুধবার ভুক্তভোগী রিকশাচালক আবদুল হামিদ (৫৫) নিজেই বাদী হয়ে বংশাল থানায় এ মামলা করেন। এরপর মামলার এজাহার আদালতে পৌঁছালে, ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তা গ্রহণ করেন। সেইসঙ্গে মামলার তদন্ত করে আগামী ২৯ জুন প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

এছাড়া মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. আলী রেজা মামুন আসামিকে গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করেন। এরপর গ্রেফতার দেখানোর বিষয়ে বৃহস্পতিবার দিন ধার্য করেন ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালত।

গত ৪ মে রাজধানীর একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন। একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারালে পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

ভিডিওটি দেখে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেয় নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে। এরই পরিপ্রেক্ষিতে ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে আইনের আওতায় আনে।

সুলতান আহমেদ নামে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি বংশাল এলাকার বাড়িওয়ালা এবং প্রভাবশালী। পরদিন (৫ মে) আদালতে তোলা হলে সুলতান আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। তার জামিন শুনানির জন্য আগামী ২৩ মে দিন ধার্য করা হয়।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ