spot_img
25 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

রাষ্ট্রপতির কাছে নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মার পরিচয়পত্র পেশ

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর বাংলা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে পরিচয়পত্র পেশ করেছেন নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এ পরিচয়পত্র পেশ করেন তিনি।

পরিচয়পত্র পেশের পর রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের সময় বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্কের গুরুত্ব তুলে ধরেন হাইকমিশনার প্রণয় ভার্মা। এ সময় তার দেশের সরকার ও জনগণের পক্ষ থেকে রাষ্ট্রপতিতে উষ্ণ অভিনন্দন জানান।

হাইকমিশনার বলেন, ‘ভারত ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরও সম্প্রসারিত ও শক্তিশালী করার জন্য কাজ করতে তার প্রচেষ্টা থাকবে।’ ভারত-বাংলাদেশ সম্পর্কের পূর্ণ সম্ভাবনাকে অনুধাবন করতে বাংলাদেশ সরকারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য অভিমত প্রকাশ করেন তিনি।

রাষ্ট্রপতি হাইকমিশনারকে তার নতুন দায়িত্ব গ্রহণের জন্য অভিনন্দন জানান এবং আশা প্রকাশ করেন যে ভারত ও বাংলাদেশের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে দ্বিপাক্ষিক সহযোগিতায় চলমান দৃঢ় উন্নয়ন আগামী সময়ে আরও জোরদার হবে।

পরিচয়পত্র পেশ করার পর হাইকমিশনার ভার্মা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ