spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

রানি দ্বিতীয় এলিজাবেথকে শেষ শ্রদ্ধা জানালেন ডেভিড বেকহ্যাম

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর বাংলা: রানি দ্বিতীয় এলিজাবেথকে শ্রদ্ধা জানাতে গিয়ে লাইনে ১২ ঘণ্টা অপেক্ষা করতে হলো ডেভিড বেকহ্যামকে।

শুক্রবার সকাল থেকে ওয়েস্টমিনস্টার হলে শায়িত ছিল প্রয়াত রানির কফিন। সাধারণ মানুষকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ করে দেওয়া হয়েছে। বেকহ্যামও আমজনতার মতোই লাইনে দাঁড়িয়েছিলেন। তবে ৪৭ বছর বয়সী ফুটবল তারকা ভাবতে পারেননি এতক্ষণ তাকে অপেক্ষা করতে হবে।

গত ৮ সেপ্টেম্বর প্রয়াত হন রানি দ্বিতীয় এলিজাবেথ। বুধবার তার মরদেহ বাকিংহ্যাম প্যালেসে নিয়ে আসা হয়। শুক্রবার থেকে সোমবার পর্যন্ত তার দেহ ওয়েস্টমিনস্টার হলে রাখা হবে। ভিড় এড়ানোর আশায় শুক্রবার ভোর দুটো থেকে লাইনে দাঁড়িয়েছিলেন বেকহ্যাম। তবে গিয়ে দেখেন তার অনেক আগে থেকেই লোক দাঁড়িয়ে। ১২ ঘণ্টা অপেক্ষার পর রানিকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ পান তিনি।

পরে এক টিভি চ্যানেলে বলেছেন, “ভেবেছিলাম রাত দুটোর সময় সব শান্ত থাকবে। ভুল প্রমাণিত হয়েছি। সবাই হয়তো ভেবেছিল ভিড় কম থাকবে। তাই তখন থেকেই লাইন দিয়েছে। সব বয়সের মানুষ রয়েছে এখানে। একটু আগেই ৮৪ বছরের এক মহিলাকে দেখলাম। প্রত্যেকে এই অভিজ্ঞতার সাক্ষী থাকতে চায়।”

বেকহ্যাম বলেন, “আমিও রাজকীয় একটি পরিবারে বড় হয়েছি এবং আমি সেভাবেই বড় হয়েছি, আজ যদি আমার দাদা-দাদি বেঁচে এখানে থাকতেন, আমি জানি যে তারা এখানে থাকতে চাইতেন। আমি এখানে তাদের পক্ষে এবং আমার পরিবারের পক্ষে এবং স্পষ্টতই এখানে অন্য সবার মত রানিকে শ্রদ্ধা জানাতে চাই। তাই রানিকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ হাতছাড়া করিনি।”

আরো পড়ুন:

প্রেসিডেন্ট জো বাইডেন যখন উবারচালক!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ